Advertisement
০৬ মে ২০২৪
Accident

যৌতুকে পাওয়া গাড়ির টেস্ট ড্রাইভের সময় পরিবারের ৫ জনকে পিষে দিলেন বর!

পুলিশ সূত্রে খবর, যৌতুকে অরুণ গাড়ি পেয়েছিলেন ঠিকই, কিন্তু তিনি চালাতে জানতেন না। তার পরেও উৎসাহের বশে গাড়ি চালানোর ঝুঁকি নিয়ে ফেলেন। আর তাতেই দুর্ঘটনা ঘটে।

গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক। আর তাতেই দুর্ঘটনা ঘটে। প্রতীকী ছবি।

গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন চালক। আর তাতেই দুর্ঘটনা ঘটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৩:০৮
Share: Save:

যৌতুকে গাড়ি পেয়েছিলেন তিনি। সেই গাড়ির চাবি হাতে পেয়েই টেস্ট ড্রাইভে নেমে পড়েছিলেন। কিন্তু সেই টেস্ট ড্রাইভ-ই যে বড়সড় বিপদ ডেকে আনবে তা কেউ কল্পনা করতে পারেননি।

অরুণ কুমার। উত্তরপ্রদেশের অকবরপুরের বাসিন্দা। শ্বশুরবাড়ি থেকে সদ্য যৌতুকে গাড়ি পেয়েছিলেন তিনি। বিয়ের অনুষ্ঠান ঘিরে অরুণের বাড়িতে তখন হইহই চলছে। তার উপর নতুন গাড়ি বাড়িতে আসায়, সকলেরই উৎসাহ-উদ্দীপনা ছিল তুঙ্গে।

চাবি হাতে পেয়েই অরুণ গাড়িতে চালকের আসনে গিয়ে বসেন। তার পর অ্যাক্সেলারেটরে চাপ দিতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পাশেই তখন দাঁড়িয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরা। অরুণের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারেন পরিবারের পাঁচ সদস্যকে। দশ বছরের এক কিশোর-সহ গুরুতর জখম পাঁচ জন। তাঁদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় অরুণের কাকিমার।

পুলিশ সূত্রে খবর, যৌতুকে অরুণ গাড়ি পেয়েছিলেন ঠিকই, কিন্তু তিনি চালাতে জানতেন না। তার পরেও উৎসাহের বশে গাড়ি চালানোর ঝুঁকি নিয়ে ফেলেন। আর তাতেই দুর্ঘটনা ঘটে। স্টেশন হাউস অফিসার রণবিজয় সিংহ বলেন, “আমরা অভিযুক্তকে হেফাজতে নিয়েছি। অভিযোগ হাতে পেলেই অরুণের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো, অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Uttar Pradesh Run Over Bridegroom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE