Advertisement
১৬ এপ্রিল ২০২৪
marriage

Marriage: ১৫ দিন অন্তর শপিং থেকে রবিবার প্রাতরাশ তৈরি, বরকে চুক্তিপত্রে সই করিয়ে বিয়ে করলেন কনে

মালাবদলের পরই বর-কনে একে অন্যকে ধরিয়ে দিলেন একগুচ্ছ শর্ত। একে অন্যকে ছাড়া পার্টি করা যাবে না। মাসে এক দিনের বেশি পিৎজা নয়।

বিয়ের আসরে সই করছেন মজার ছলে তৈরি সেই চুক্তিতে।

বিয়ের আসরে সই করছেন মজার ছলে তৈরি সেই চুক্তিতে। — ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৭:১১
Share: Save:

একে অন্যের পাশে থাকব। বিপদ এলে রুখে দাঁড়াব। একসঙ্গে পথ চলার জন্য শুধু এ সব শর্তকে যথেষ্ট মনে করছে না নতুন প্রজন্ম। তাঁরা নিজেরাই নিজেদের বিবাহিত জীবনের শর্ত নির্ধারণ করছেন। বিয়ের আসরে সই করছেন মজার ছলে তৈরি সেই চুক্তিতে। এ বার এ রকমই এক ভিডিয়ো ভাইরাল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, মালাবদলের পরেই একটি চুক্তিপত্র সই করতে বসে গিয়েছেন নতুন বর-কনে। চুক্তিপত্রে একে অন্যকে পর পর একাধিক শর্ত দিয়েছেন তাঁরা। প্রথম শর্ত, মাসে একটাই পিৎজা খাওয়া যাবে। দ্বিতীয়, ঘরে যা রান্না হবে, কখনও তা খেতে অস্বীকার করা যাবে না। তৃতীয়, বাড়িতে সব সময় শাড়ি পরতে হবে। চতুর্থ, গভীর রাত পর্যন্ত পার্টি করা চলতে পারে, তবে শুধুই একে অন্যের সঙ্গে। পঞ্চম শর্ত, রোজ জিমে যেতে হবে।

এর পরের শর্তগুলোয় বরকে একটু চাপে ফেলে দিয়েছেন কনে। বলেছেন, প্রতি রবিবার তাঁকে প্রাতরাশ তৈরি করে বৌকে খাওয়াতে হবে। প্রত্যেক পার্টিতে গিয়ে স্ত্রীর সুন্দর সুন্দর ছবি তুলে দিতে হবে। আর প্রতি ১৫ দিন অন্তর শপিংয়ে নিয়ে যেতে হবে।

বর-কনের সই করার ভিডিয়ো নিয়ে হইচই পড়ে গিয়েছে। প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিয়োটি দেখা হয়েছে তিন কোটি বার। লাইক পড়েছে ১৭ লক্ষ। অনেক মহিলাই বলছেন, রোজ বাড়িতে শাড়ি পরা কখনওই সম্ভব নয়। অনেক পুরুষ আবার বলছেন, ১৫ দিন অন্তর স্ত্রীকে শপিং করানো সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Contract Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE