Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

আমদাবাদে মায়ের প্রেমিককে কুপিয়ে খুন ১৪ বছরের নাবালকের

মায়ের প্রেমিকের হাতে প্রায়শই মার খেতে হত তাকে। প্রায় দিন মাকেও মার খেতে দেখত সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২২ মে ২০২১ ১২:৫৮
Share: Save:

মায়ের প্রেমিকের হাতে প্রায়ই মার খেতে হত তাকে। প্রতি দিন মাকেও মার খেতে দেখত সে। রাগে, বিরক্তিতে মায়ের প্রেমিককে খুন করল ১৪ বছরের ছেলে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের আমদাবাদে।

পুলিশ জানিয়েছে, প্রায় বছর ১০ আগে অভিযুক্ত নাবালকের মা ওই ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়েছিলেন। তার পর থেকে ওই ব্যক্তি সঙ্গেই থাকতেন তার মা। অভিযোগ, ওই ব্যক্তি প্রায়শই মারধর করতেন মা-ছেলেকে। এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘অভিযুক্ত জানিয়েছে তার মায়ের প্রেমিক তার মাকে রোজ মারধর করত। সে বাধা দিতে গেলে তাকেও মারত।’’

এই প্রতিশোধ তুলতেই মায়ের প্রেমিককে খুন করার পরিকল্পনা করে অভিযুক্ত নাবালক। ১৭ মে মায়ের প্রেমিককে স্কুটারে করে নিয়ে যায় আমদাবাদের বেহরামপুরা এলাকার একটি ফাঁকা জায়গায়। সেখানে প্রথমে মায়ের প্রেমিককে ছুরি দিয়ে মারে। তাতে জ্ঞান হারান ওই ব্যক্তি। তার পর ভারি জিনিস দিয়ে আঘাত করতে থাকে নাবালক। এতেই মৃত্যু হয় ওই ব্যক্তি।

পুলিশ জানিয়েছে, যে ছুরি দিয়ে অভিযুক্ত খুন করেছে সেটি উদ্ধার হয়েছে। য়ে স্কুটারে করে ওই জায়গায় গিয়েছিল সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Gujarat Minor Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE