Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Gujarat

নাইট কার্ফুর মেয়াদ বাড়ল গুজরাতে, ১৮ মে পর্যন্ত নিষেধাজ্ঞা জারি ৩৬ শহরে

কোভিডের তৃতীয় ঝড় ঠেকাতে এখন থেকেই কড়া পদক্ষেপ করতে চাইছেন মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। লক্ষ্য, সংক্রমণ এবং মৃত্যুর হার কমানো।

নাইট কার্ফু

নাইট কার্ফু প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
পালানপুর (গুজরাত) শেষ আপডেট: ১১ মে ২০২১ ২১:৫৭
Share: Save:

সংক্রমণে লাগাম টানতে নাইট কার্ফুর মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিল গুজরাত সরকার। সেখানে আগামী ১৮ মে পর্যন্ত রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত রাজ্যের ৩৬টি শহরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। যে শহরগুলিতে নাইট কার্ফু জারি করা হয়েছে, তার মধ্যে রয়েছে হিম্মতনগর, পালনপুর, নবসারি, পোরবন্দর, বোতাড, বীরঙ্গম, ছোট উদয়পুর।

কোভিডের দ্বিতীয় ঝড়ের মাঝেই বিশেষজ্ঞরা জানাচ্ছেন, আছড়ে পড়তে পারে তৃতীয় ঝড়ও। এই পরিস্থিতিতে এখন থেকেই সে ব্যাপারে কড়া পদক্ষেপ করতে চাইছেন মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। করোনা মোকাবিলায় রাজ্যে তৈরি সরকারি টাস্ক ফোর্সের বিশেষজ্ঞ এবং ‘গুজরাত বায়োটেকনোলজি রিসার্চ সেন্টার’-এর গবেষকদের নিয়ে মঙ্গলবার বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। তৃতীয় ঝ়ড়ে কীভাবে সংক্রমণ এবং মৃত্যুর হার কমানো যাবে, তা নিয়েই আলোচনা হয় ওই বৈঠকে। এ ছাড়াও টিকাকরণের উপর বিশেষ জোর দেওয়ার পরামর্শ দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Night Curfew
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE