Advertisement
১১ জুন ২০২৪
Crime

ছিল হিরে, হয়ে গেল গুটখা! ৩২ লক্ষ টাকার প্রতারণা! প্যাকেট খুলতেই মাথায় হাত ব্যবসায়ীর

পুলিশ সূত্রে খবর, অন্য এক ব্যবসায়ীকে হিরে বিক্রি করতে চেয়েছিলেন ঋষভ ভোরা নামে এক ব্যবসায়ী। এই জন্য এক দালালের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি।

representative photo of diamonds

হিরে বিক্রি করতে গিয়ে ঠকলেন ব্যবসায়ী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৮:৩০
Share: Save:

হিরের কেনাবেচা করতে গিয়ে ঠকলেন এক ব্যবসায়ী। ৩২ লক্ষ টাকার হিরের বদলে পেলেন গুটখার প্যাকেট! এমনই অভিযোগ উঠেছে গুজরাতের সুরতে। প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, অন্য এক ব্যবসায়ীকে হিরে বিক্রি করতে চেয়েছিলেন ঋষভ ভোরা নামে এক ব্যবসায়ী। এই জন্য রাহিল মঞ্জানি নামে এক দালালের সঙ্গে যোগাযোগ করেছিলেন। ওই হিরের মূল্য ৩২ লক্ষ ৪ হাজার ৪৪২ টাকা। গত ১৩ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারির মধ্যে ভোরার থেকে ৩টি পার্সেল নিয়েছিলেন রাহিল। সেই সময় ভোরাকে ২ লক্ষ টাকা দিয়েছিলেন তিনি।

ভোরার অভিযোগ, ৩-৪ দিনের মধ্যে বাকি টাকা দেবেন বলে জানিয়েছিলেন রাহিল। কিন্তু সেই টাকা তিনি দেননি। এর পরই পার্সেল ফেরত চেয়েছিলেন ভোরা। সেই মতো পার্সেলগুলি তাঁকে রাহিল ফেরত দেন বলেও দাবি করেছেন ভোরা। ওই পার্সেল খুলে দেখেন, তার মধ্যে হিরে নেই, রয়েছে গুটখা। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। এই কারবারে আর কারা জড়িত, সে ব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE