Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mysterious death

ক্লাবের বদ্ধ ঘরে রহস্যমৃত্যু মালিক এবং সঙ্গিনীর, আশঙ্কাজনক আরও ২

ঘটনাটি গুরুগ্রামের। ক্লাবের ঘরে জন্মদিন পালন করতে গিয়েছিলেন মালিক। তাঁর সঙ্গে ছিলেন আরও ৩ মহিলা। সকালে সকলকে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়।

রাত কাটানোর পর মালিক এবং সঙ্গিনীর নিথর দেহ উদ্ধার।

রাত কাটানোর পর মালিক এবং সঙ্গিনীর নিথর দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ০৭:৫৬
Share: Save:

ক্লাবে জন্মদিন পালন করতে গিয়েছিলেন মালিক। তাঁর সঙ্গে ছিলেন আরও ৩ মহিলা। জন্মদিনের রাত কাটানোর পর ওই ব্যক্তি এবং এক মহিলার নিথর দেহ উদ্ধার করা হল ঘর থেকে। বাকি দু’জনকেও পাওয়া গেল সংজ্ঞাহীন অবস্থায়।

ঘটনাটি গুরুগ্রামের। ডিএলএফ ফেজ ৩ ক্লাবে রবিবার রাতে জন্মদিন পালন করতে গিয়েছিলেন সঞ্জীব জোশি নামের ওই ব্যক্তি। তিনিই ক্লাবের মালিক। তাঁর সঙ্গে ছিলেন আরও ৩ মহিলা। ক্লাবের একটি ঘরে তাপমাত্রা বৃদ্ধির জন্য ছিল আগুন জ্বালানোর বন্দোবস্ত। পুলিশ জানিয়েছে, সেই ঘরেই রাত কাটান ৪ জন। খাবারও অর্ডার দেওয়া হয়।

পরের দিন সকালে ক্লাবের কর্মীরা ৪ জনকে সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পান। তত ক্ষণে সঞ্জীব এবং এক মহিলার মৃত্যু হয়েছে। বাকি দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের চিকিৎসা চলছে।

কী ভাবে ২ জনের মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর তাঁদের অনুমান, বদ্ধ ঘরে আগুন জ্বালিয়ে রাত কাটানোর ফলে ধোঁয়ায় দমবন্ধ হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Gurugram Clubs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE