Advertisement
১৯ জুলাই ২০২৪
Gurugram

ইনস্টাগ্রামে ছাত্রীর সঙ্গে জোর করে বন্ধুত্ব, ‘অশ্লীল’ বার্তা পাঠানোর অভিযোগে গ্রেফতার স্কুলশিক্ষক

পুলিশ সূত্রে খবর, গুরুগ্রামের এক বেসরকারি স্কুলে শিক্ষকতা করেন সঞ্জু। তাঁর স্কুলে সপ্তম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সমাজমাধ্যমে বন্ধুত্ব করতে চান তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ০৮:৪৬
Share: Save:

ক্লাসরুমের চার দেওয়ালের মধ্যে শিক্ষক এবং ছাত্রীর সম্পর্ক বাঁধা থাকুক, তা চাননি তরুণ। ছাত্রীর সঙ্গে সমাজমাধ্যমেও বন্ধুত্ব করতে চেয়েছিলেন। সপ্তম শ্রেণির ছাত্রীকে বার বার ‘অশ্লীল’ বার্তা পাঠানোর অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার এক স্কুলশিক্ষক। ঘটনাটি মঙ্গলবার সকালে গুরুগ্রামে ঘটেছে। অভিযুক্তের নাম সঞ্জু বর্মা।

পুলিশ সূত্রে খবর, গুরুগ্রামের এক বেসরকারি স্কুলে শিক্ষকতা করেন সঞ্জু। তাঁর স্কুলে সপ্তম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সমাজমাধ্যমে বন্ধুত্ব করতে চান তিনি। ছাত্রীর বাবার দাবি, তাঁর কন্যাকে জোর করে ইনস্টাগ্রামে বন্ধু পাতিয়েছিলেন সঞ্জু। কিশোরীর নিজের অ্যাকাউন্ট না থাকার কারণে তাঁর মায়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ‘ফলো’ করেছিলেন অভিযুক্ত শিক্ষক। তাঁকেও যেন সমাজমাধ্যমে ‘ফলো ব্যাক’ করা হয় তার জন্য কিশোরীকে জোর করতে থাকেন তিনি।

অভিযোগ, ইনস্টাগ্রামে ছাত্রীর সঙ্গে বন্ধুত্ব হওয়ার পর ক্রমাগত তাঁকে ‘অশ্লীল’ বার্তা পাঠাতে থাকেন স়়ঞ্জু। এই ঘটনা কিশোরী তাঁর বাবাকে জানালে সঙ্গে সঙ্গে সঞ্জুর বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা। সেই অভিযোগের ভিত্তিতে সঞ্জুকে মঙ্গলবার সকালে গ্রেফতার করে গুরুগ্রাম পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Instagram police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE