Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Tamilnadu

Bizarre: আবারও ‘ইঞ্জিনিয়ারিংয়ের চমক’! এ বার টিউবওয়েলসমেতই ঢালাই করে দেওয়া হল রাস্তা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাস্তার পাশে নর্দমা তৈরির কাজ চলছিল। সেই কাজ করতে গিয়েই এমন ঘটনা ঘটেছে।

ভাইরাল হওয়া সেই ছবি।

ভাইরাল হওয়া সেই ছবি।

সংবাদ সংস্থা
ভেলোর শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৩:৫৬
Share: Save:

মাসখানেক আগেই একটি ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল রাস্তার পাশে দাঁড় করানো একটি মোটরবাইক। আর সেই বাইকের চাকার উপর দিয়েই ঢালাই করে দেওয়া হয়েছে রাস্তা। ঠিকাদারের এমন কাজে স্তম্ভিত হয়েছিলেন নেটাগরিকরা। সেই ঘটনাটি ছিল তামিলনাড়ুর ভেলোরের।

আবার সেই একই ধরনের নমুনা দেখা গেল। এ বারও ঘটনাস্থল সেই ভেলোর। তবে এ বার মোটরবাইকের বদলে রাস্তায় থাকা একটি টিউবওয়েলের অর্ধেকটা ঢালাই করে দেওয়ার অভিযোগ উঠল ভেলোর পুরনিগমের এক ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাস্তার পাশে নর্দমা তৈরির কাজ চলছিল। সেই কাজ করতে গিয়েই এমন ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে যখন শোরগোল পড়ে যাওয়ার পর ভেলোরের মেয়র সুজাতা আনন্দকুমার বলেন, “আমরা ওই কাজের চুক্তি বাতিল করেছি। যে ইঞ্জিনিয়ার এই কাজের সঙ্গে জড়িত ছিলেন তাঁর কাছে জবাব চাওয়া হয়েছে।”

পুরনিগমের এমন ‘কাণ্ডজ্ঞানহীন’ কাজে ক্ষোভ দেখা দিয়েছে স্থানীয়দের মধ্যে। তাঁদের অভিযোগ, বার বার একই ধরনের ভুল হচ্ছে পুরনিগমের। তার পরেও কেন কোনও রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে না। যে সব ইঞ্জিনিয়ার এই ধরনের কাজের সঙ্গে জড়িত, তাঁদের বরখাস্ত করার দাবিও উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamilnadu Vellore Hand Pump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE