Advertisement
০৩ মে ২০২৪
Kozhikode

নাবালিকা ধর্ষণে অভিযুক্ত প্রাক্তন পুলিশ আধিকারিকের ঝুলন্ত দেহ উদ্ধার

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম কে পি উন্নি। তিনি সাব-ইনস্পেক্টের পদে কর্মরত ছিলেন। ২০২১ সালে কাজ থেকে অবসর নেন তিনি। তাঁর বিরুদ্ধে প্রতিবেশী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল।

body recoverd of a policeman

ঘর থেকে উদ্ধার পুলিশ আধিকারিকের দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোঝিকোড় শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

নাবালিকা ধর্ষণে অভিযুক্ত এক অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিকের ঝুলন্ত দেহ উদ্ধার হল তাঁর বাড়ি থেকে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে কেরলের কোঝিকোড়ে।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম কে পি উন্নি। তিনি সাব-ইনস্পেক্টের পদে কর্মরত ছিলেন। ২০২১ সালে কাজ থেকে অবসর নেন তিনি। তাঁর বিরুদ্ধে প্রতিবেশী এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। পকসো আইনে মামলাও রুজু করা হয়।

নাবালিকার মায়ের অভিযোগ ছিল, মেয়েকে তাঁদের বাড়ির কাছেই একটি জায়গায় নিয়ে গিয়ে বার বার ধর্ষণ করেন। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন উন্নি। সহকর্মীদের কাছে দাবি করেছিলেন যে, তিনি সম্পূর্ণ নির্দোষ। চক্রান্ত করে তাঁকে ফাঁসানো হয়েছে। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে এর পরই গ্রেফতার করা হয় উন্নিকে।

এই মামলায় সম্প্রতি তিনি জামিনে ছাড়া পেয়েছিলেন। মঙ্গলবার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। উন্নি আত্মহত্যা করেছেন, না কি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

স্থানীয় এক বাসিন্দা জানান, জেল থেকে ছাড়া পাওয়ার পর বাড়ি থেকে খুব বেশি বেরোতেন না। মাঝেমধ্যে প্রতিবেশীরা তাঁকে দেখতে পেতেন। দু’দিন ধরে তাঁকে দেখা যাচ্ছিল না। প্রতিবেশীদের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন তাঁরা। এর পরই পুলিশ এসে দেহ উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kozhikode Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE