Advertisement
০৬ মে ২০২৪
Chhota Rajan

ছোটা রাজনের জন্মদিনে মুম্বই ছয়লাপ পোস্টারে! হচ্ছে কবাডি প্রতিযোগিতাও, আটক ছয়

পোস্টার অনুযায়ী, কবাডি প্রতিযোগিতাটি আয়োজিত হওয়ার কথা ছিল ১৪ এবং ১৫ জানুয়ারি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে প্রতিযোগিতা বন্ধ হয়ে গিয়েছে।

ছোটা রাজনের জন্মদিনে কবাডি প্রতিযোগিতার আসর মুম্বইয়ে।

ছোটা রাজনের জন্মদিনে কবাডি প্রতিযোগিতার আসর মুম্বইয়ে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২২:০৬
Share: Save:

আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা রাজনের জন্মদিন। আর সেই উপলক্ষে মুম্বই জুড়ে পড়ল পোস্টার। আয়োজন করা হল কবাডি প্রতিযোগিতার। পুলিশ এই অনুষ্ঠানের ছয় উদ্যোক্তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। কেন জেলবন্দি মাফিয়া ডনের নামে পোস্টার পড়ল জেরা করে তা জানার চেষ্টা করছে পুলিশ।

শনিবার মুম্বইয়ের পূর্ব মালাড এলাকার কুরার গ্রামের গণেশ ময়দানে একটি কবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, এই বয়ানে পোস্টার পড়ে। তাতে বিশাল ছবি রাজনের। সেই সঙ্গে লেখা তাঁর জন্মদিন উপলক্ষে শুভেচ্ছাবার্তা এবং কবাডি প্রতিযোগিতার খবর। এই পোস্টারের ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নড়চড়ে বসে পুলিশ। কবাডি প্রতিযোগিতার আয়োজকদের মধ্যে ছ’জনকে আটক করা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানার চেষ্টা করছে কেন রাজনের ছবি সম্বলিত পোস্টার দেওয়া হল।

পোস্টার অনুযায়ী, কবাডি প্রতিযোগিতাটি আয়োজিত হওয়ার কথা ছিল ১৪ এবং ১৫ জানুয়ারি। কিন্তু বর্তমান পরিস্থিতিতে প্রতিযোগিতা বন্ধ হয়ে গিয়েছে। ওই প্রতিযোগিতার আয়োজনে যে অর্থ খরচ হয়েছিল, তা বেআইনি সূত্র থেকে প্রাপ্ত বলে মনে করছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

২০১১-য় সাংবাদিক জে দেকে হত্যার ঘটনায় দোষী সাব্যস্ত ছোটা রাজনের বর্তমান ঠিকানা দিল্লির তিহার জেল। শুধু জে দে-ই নয়, একাধিক খুন, রাহাজানি, মাদক চোরাচালানের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। আর এক মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের একদা সঙ্গী রাজন পরবর্তীতে দাউদের প্রধান শত্রুতে পরিণত হন। তাঁকে খুনের চেষ্টাও হয়। ২০১৫-য় ইন্দোনেশিয়ায় গ্রেফতার হন রাজন। তার পর তাঁকে ভারতে প্রত্যর্পণ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhota Rajan Mumbai Posters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE