Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Hariyana

হরিয়ানা পঞ্চায়েত ভোটে বিজেপিকে পিছনে ফেলে নির্দলদের জয়জয়কার! খাতা খুলল আম আদমিও

হরিয়ানার ১৪৩ পঞ্চায়েত সমিতি এবং ২২টি জেলা পরিষদের নির্বাচনের ফল বেরিয়েছে রবিবার। তাতে বিজেপি পেয়েছে ৫৮টি আসন। ২৬টি আসন পেয়েছে কংগ্রেস।

হরিয়ানার পঞ্চায়েত ভোটের ফল বেরিয়েছে রবিবার।

হরিয়ানার পঞ্চায়েত ভোটের ফল বেরিয়েছে রবিবার। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ২১:২২
Share: Save:

হরিয়ানা পঞ্চায়েত ভোটে অভূতপূর্ব ফল করলেন নির্দল প্রার্থীরা। অন্য দিকে, দ্বিতীয় স্থান নিয়েই সন্তুষ্ট হতে হয়েছে বিজেপিকে।

হরিয়ানার ১৪৩ পঞ্চায়েত সমিতি এবং ২২টি জেলা পরিষদের নির্বাচনের ফল বেরিয়েছে রবিবার। তাতে বিজেপি পেয়েছে ৫৮টি আসন। ২৬টি আসন পেয়েছে কংগ্রেস। অন্য দিকে, আম আদমি পার্টিও ৬টি আসন পেয়ে হরিয়ানায় খাতা খুলেছে। নির্দলরা জয়ী হয়েছে ৯৫টি আসনে।

হরিয়ানায় আশাতীত ফল করেছে জননায়ক জনতা পার্টি (জেজেপি)। তারা পেয়েছে ১৪টি আসন। এ ছাড়া আইএনএলডি ৬টি, বিসপি ৫টি আসন পেয়েছে।

হরিয়ানার ২২টি জেলা পরিষদে সদস্য সংখ্যা ৪১১। অন্য দিকে, ১৪৩ পঞ্চায়েত সমিতিতে সদস্য রয়েছেন ৩,০৮১ সদস্যের। জেলা পরিষদ এবং পঞ্চায়েতের সভাপতি নির্বাচনের জন্য ভোট হয়েছিল তিন দফায়। রবিবার ছিল ফল ঘোষণা। সকাল ৮টা থেকে ভোট গণনা শুরু হয়। গণনা কেন্দ্রগুলিতে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hariyana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE