Advertisement
২০ এপ্রিল ২০২৪
Crime

দু’কোটি টাকা না দিলে খুন হবে ছেলে! হুমকি ব্যবসায়ীকে, অভিযুক্ত সেই লরেন্স বিষ্ণোই

ব্যবসায়ী পুলিশকে জানিয়েছেন, লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে তাঁকে ফোন করা হয়েছে। পুলিশ একেবারেই অভিযোগ হালকা ভাবে নেয়নি। কারণ, তদন্তে নেমে তারা জানতে পারে ওই হোয়াটসঅ্যাপ নম্বরটি বিদেশের।

মুসেওয়ালা খুনে লরেন্স বিষ্ণোই এখন এনআইএ হেফাজতে রয়েছেন।

মুসেওয়ালা খুনে লরেন্স বিষ্ণোই এখন এনআইএ হেফাজতে রয়েছেন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ২০:১২
Share: Save:

এ বার ব্যবসায়ীকে হুমকিফোন দেওয়ার অভিযোগ উঠল র‌্যাপ গায়ক সিধু মুসেওয়ালা খুনে মূল অভিযুক্ত কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে। হোয়াটসঅ্যাপ কলে জয়পুরের বাজাজ নগরের ওই ব্যবসায়ী হুমকি পাওয়ার পরে ভয়ে ভয়ে দিন কাটাচ্ছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অশোক কুমার নামে ওই ব্যবসায়ীর অভিযোগ, তাঁর কাছে কানাডা থেকে একটি হোয়াটসঅ্যাপ কল আসে। ফোনে তাঁকে হুমকি দেওয়া হয়েছে ২৪ ঘণ্টার মধ্যে ২ কোটি টাকা দিতে হবে। না হলে গুলি করে তাঁর ছেলেকে খুন করা হবে। ভয় পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন অশোক।

ওই ব্যবসায়ীর অভিযোগ নিয়েছে বাজাজনগর পুলিশ। ব্যবসায়ী পুলিশকে জানিয়েছেন, লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে তাঁকে ফোন করা হয়েছে। পুলিশ একেবারেই অভিযোগ হালকা ভাবে নেয়নি। কারণ, তদন্তে নেমে তারা জানতে পারে ওই হোয়াটসঅ্যাপ নম্বরটি বিদেশের। আন্তর্জাতিক অপরাধী গ্যাংয়ের যুক্ত থাকার আশঙ্কাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। তবে পুলিশ ফোন করা শুরু করলে ওই ফোনটি বন্ধ পাওয়া গিয়েছে।

অন্য দিকে, বৃহস্পতিবার লরেন্স বিষ্ণোইকে আবার ১০ দিনের এনআইএ হেফাজতের নির্দেশ দিয়েছে পটীয়ালা আদালত। তদন্তকারীরা জানিয়েছেন, মুসেওয়ালা খুনে বেশ কিছু তথ্য জানতে লরেন্সকে তাঁদের হেফাজতে নেওয়ার প্রয়োজন।

প্রসঙ্গত, গত ২৯ জুন পঞ্জাবের বিখ্যাত র‌্যাপ গায়ক নিজের গাড়ির মধ্যে থাকাকালীন হন। মুসেওয়ালা খুন হওয়ার পর দিন গোল্ডি ব্রার ফেসবুক পোস্ট করে জানান, অন্য এক গ্যাংস্টারের মৃত্যুর প্রতিশোধ নিতে তিনি মুসেওয়ালাকে খুন করার পরিকল্পনা করেন। ব্রার নিজে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ঘনিষ্ঠ সহযোগী। তার পর গ্রেফতার করা হয় বিষ্ণোইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Businessman Threat call Lawrence Bishnoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE