Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Haryana

সোমবার থেকে ১ সপ্তাহের লকডাউন হরিয়ানায়

শুক্রবারই রাজ্যের ৯টি জেলায় লকডাউন জারি হয়।

সোমবার থেকে সমগ্র হরিয়ানায় ফের লকডাউন। -ফাইল ছবি।

সোমবার থেকে সমগ্র হরিয়ানায় ফের লকডাউন। -ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৬:০০
Share: Save:

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে রাশ টানতে সোমবার থেকেই লক়ডাউন জারি হচ্ছে গোটা হরিয়ানায়। আপাতত ১ সপ্তাহের জন্য। হরিয়ানার স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী অনিল ভিজ রবিবার এক সাংবাদিক বৈঠকে এ কথা জানিয়েছেন। শুক্রবারই রাজ্যের ৯টি জেলায় লকডাউন জারি হয়। যার মেয়াদ ছিল সোমবার ভোর ৫টা পর্যন্ত।

রাজ্য সরকারি সূত্রের পরিসংখ্যান, দ্বিতীয় ঢেউয়ে হরিয়ানায় শনিবারে সংক্রমিত হয়েছেন ১৩ হাজার ৫৮৮ জন। মৃত্যু হয়েছে ১২৫ জনের। অতিমারি পর্বে হরিয়ানায় এই নিয়ে সংক্রমিত হলেন ৫ লক্ষ ১ হাজার ৫৬৬ জন। মৃতের সংখ্যা পৌঁছল ৪ হাজার ৩৪১-এ।

সংক্রমণের গতি ও মৃতের সংখ্যায় রাশ টানতে শুক্রবারই রাজ্যের ৯টি জেলায় লকডাউন ঘোষণা করে হরিয়ানা সরকার। জেলাগুলির অন্যতম গুরুগ্রাম, ফরিদাবাদ, পঞ্চকুলা, সোনিপত, রোহতক, কারনাল, হিসার, সিরসা এবং ফতেহাবাদ। শুক্রবার রাত ১০টা থেকে সোমবার ভোর ৫টা পর্যন্ত লকডাউন জারি করা হয় ওই জেলাগুলিতে। এ বার সেই জেলাগুলিতে তো লকডাউনের মেয়াদ বাড়লই, গোটা হরিয়ানাতেও জারি হল লকডাউন, আপাতত ১ সপ্তাহের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haryana Anil Vij Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE