Advertisement
০২ মে ২০২৪
fog

পুলিশের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ! বড় দুর্ঘটনা থেকে বাঁচলেন হরিয়ানার উপমুখ্যমন্ত্রী

সোমবার থেকেই ঘন কুয়াশার চাদরে আচ্ছন্ন হয়ে থাকছে দিল্লি-হরিয়ানা-সহ উত্তরপশ্চিম ভারতের একটি বড় অংশ। দিল্লি এবং হরিয়ানায় রাতেও কুয়াশার কারণে সমস্যা হচ্ছে।

ঘন কুয়াশায় পর পর দুর্ঘটনার খবর আসছে উত্তরপশ্চিম ভারতের বিভিন্ন রাজ্য থেকে।

ঘন কুয়াশায় পর পর দুর্ঘটনার খবর আসছে উত্তরপশ্চিম ভারতের বিভিন্ন রাজ্য থেকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১২:০৫
Share: Save:

ঘন কুয়াশায় দুর্ঘটনার কবলে পড়ল হরিয়ানার উপমুখ্যমন্ত্রী দুষ্যন্ত চৌতালার কনভয়। সোমবার রাতে হরিয়ানার হিসার থেকে সিরসা যাচ্ছিলেন উপমুখ্যমন্ত্রী। সেই সময়েই একটি পুলিশের বড় গাড়ির সঙ্গে ধাক্কা লাগে তাঁর কনভয়ের গাড়ির। এই ঘটনায় দুষ্যন্ত জখম না হলেও আহত হয়েছেন এক পুলিশকর্তা।

ঘটনাটি ঘটে হরিয়ানার আগ্রোহার কাছে। উপমুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্তা জানিয়েছেন, পুলিশের একটি বোলেরো গাড়ি এবং মুখ্যমন্ত্রীর কনভয় একই পথে যাচ্ছিল। দুর্ঘটনাটি ঘটে পুলিশের গাড়িটি আচমকা ব্রেক কষে। ঘন কুয়াশার জন্য পুলিশের গাড়িটি যে ব্রেক কষেছে তা বোঝা যায়নি। উপমুখ্যমন্ত্রীর কনভয়ের একটি গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে ওই গাড়িটির। যদিও দুষ্যন্তের নিরাপত্তার দায়িত্বে থাকা ওই কর্তা জানিয়েছেন দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে উপমুখ্যমন্ত্রী ছিলেন। তিনি ছিলেন পিছনের গাড়িতে। তবে সতর্ক না হলে তাঁর গাড়িটিও দুর্ঘটনাগ্রস্ত হতে পারত।

সোমবার থেকেই ঘন কুয়াশার চাদরে আচ্ছন্ন হয়ে থাকছে দিল্লি-হরিয়ানা-সহ উত্তরপশ্চিম ভারতের একটি বড় অংশ। দিল্লি এবং হরিয়ানায় রাতেও কুয়াশার কারণে সমস্যা হচ্ছে। বিচ্ছিন্ন দুর্ঘটনার খবরও প্রকাশ্যে আসছে। তবে হরিয়ানার উপমুখ্যমন্ত্রীর কনভয়ে দুর্ঘটনাটি বড় আকার নিতে পারত বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, সোমবার রাতের এই ঘটনার পরই মঙ্গলবার সকালে উত্তরপ্রদেশের নয়ডার গৌতম বুদ্ধ নগরে কুয়াশার জন্য দুর্ঘটনা ঘটেছে। একটি বাসের সঙ্গে কন্টেনারের ধাক্কায় এক জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১০ জন। দুর্ঘটনার সময় বাসটিতে ৬০ জন যাত্রী ছিলেন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fog Haryana Dushyant Chautala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE