Advertisement
২০ এপ্রিল ২০২৪
BSP

‘উনি সৎ, সাহসী মুখ্যমন্ত্রী’, খুনে অভিযুক্ত প্রাক্তন সাংসদের মুখে যোগীর গুণগান!

বহুজন সমাজ পার্টি (বিএসপি)-র সাংসদ ছিলেন আতিক। বিএসপির বিধায়ক রাজু পালকে খুন করার অভিযোগ উঠেছিল আতিক এবং তাঁর ভাই খালিদ আজিম ওরফে আশরাফের বিরুদ্ধে।

বহুজন সমাজ পার্টির প্রাক্তন সাংসদ আতিক আহমেদ। ফাইল চিত্র।

বহুজন সমাজ পার্টির প্রাক্তন সাংসদ আতিক আহমেদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১১:৩৩
Share: Save:

খুনে অভিযুক্ত এক গ্যাংস্টার তথা উত্তরপ্রদেশের প্রাক্তন সাংসদ আতিক আহমেদের মুখে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা। গুজরাতের সাবরমতী জেলে বন্দি আতিক। বৃহস্পতিবার খুনের মামলায় তাঁকে লখনউয়ে সিবিআইয়ের বিশেষ আদালতে নিয়ে যাওয়ার জন্য রওনা হয় পুলিশ।

জেল থেকে বেরোনোর সময় প্রিজন ভ্যানে বসেই যোগীর প্রশংসা করতে শোনা যায় আতিককে। তিনি বলেন, “যোগী আদিত্যনাথ দারুণ সাহসী, সৎ মুখ্যমন্ত্রী। উনি কাজ করে দেখাচ্ছেন।” এক কুখ্যাত অপরাধীর মুখে হঠাৎ যোগীর গুণগানের ভাইরাল হতে দেরি করেনি। আতিকের মন্তব্য ভাইরাল হতেই চর্চা শুরু হয়ে গিয়েছে, তা হলে কি যোগীর ‘অপরাধ দমনের’ দাওয়াইয়ে ভয় পেয়ে গিয়েছেন প্রাক্তন এই সাংসদ?

বহুজন সমাজ পার্টি (বিএসপি)-র সাংসদ ছিলেন আতিক। বিএসপির বিধায়ক রাজু পালকে খুন করার অভিযোগ উঠেছিল আতিক এবং তাঁর ভাই খালিদ আজিম ওরফে আশরাফের বিরুদ্ধে। ২০০৪ সালের বিধানসভা নির্বাচনে আতিকের ভাই আজিমকে হারিয়েছিলেন রাজু। নির্বাচনের চার মাস পর ২০০৫ সালের ২৫ জানুয়ারি রাজু পাল এবং তাঁর দুই দেহরক্ষী খুন হন। অভিযোগ ওঠে আতিক এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে। সেই মামলাতেই জেল খাটছেন আতিক এবং তাঁর ভাই।

বৃহস্পতিবার দুই অভিযুক্তকে লখনউয়ে সিবিআইয়ের দুর্নীতিদমন আদালতে নিয়ে যাওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSP Yogi Adityanath Uttar Pradesh Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE