Advertisement
২০ জুলাই ২০২৪
Heroin Recovery

সাবানের বাক্স খুলতেই বেরোল হেরোইন, অসমে উদ্ধার ১১ কোটি টাকার মাদক

অসমে দু’টি পৃথক অভিযানে মোট ১১ কোটি টাকার হেরোইন উদ্ধার করা হয়েছে। সাবানের বাক্সের মধ্যে রাখা ছিল মাদক। মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

photo of heroin

উদ্ধার করা সেই হেরোইন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুয়াহাটি শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৪:৪৬
Share: Save:

অভিযান চালিয়ে প্রায় ১১ কোটি টাকার হেরোইন উদ্ধার অসমে। সে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) এবং কামরূপ জেলা পুলিশের অভিযানে দু’টি পৃথক ঘটনায় মাদক বাজেয়াপ্ত করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে এসটিএফের ডিআইজি পার্থসারথি মহান্ত জানিয়েছেন, কামরূপ জেলা পুলিশ মারফত গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে অভিযান চালিয়ে ৭০০ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। একটি গাড়িতে করে মাদক নিয়ে যাওয়া হচ্ছিল। তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

ডিআইজি আরও জানিয়েছেন, গুয়াহাটি থেকে মাদক নিয়ে গাড়িতে করে ধুবড়ি দিকে যাচ্ছিলেন অভিযুক্তরা। পলাশবাড়ি এলাকায় গাড়ি আটকায় পুলিশের দল। উদ্ধার করা হয় ৫০টি সাবানের বাক্স। সেখান থেকেই উদ্ধার করা হয়েছে ওই মাদক।

গত ২৫ জুনও ঠিক একই কায়দায় হেরোইন পাচার করা হচ্ছিল বলে অভিযোগ। সে দিন অভিযান চালিয়ে ২.২ কেজি হেরোইন উদ্ধার করা হয়। ৪০টিরও বেশি সাবানের বাক্সে রাখা ছিল হেরোইন। সেই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছিল। হাজো থেকে গুয়াহাটির দিকে যাচ্ছিলেন অভিযুক্তরা। এই পাচার কারবারে আর কেউ জড়িত রয়েছেন কি না, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heroin police Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE