Advertisement
১৯ জুন ২০২৪
Man Beaten

‘মুসলমান মেয়ের সঙ্গে বসে কেন খাবি?’ দোকানে ঢুকে যুবককে বেধড়ক মার! তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে ওই ঘটনার ভিডিয়ো দেখে তারা পদক্ষেপ শুরু করেছে। শীঘ্রই অভিযুক্তদের ধরা হবে। আইনমাফিক শাস্তি পাবেন তাঁরা।

Hindu man eating snacks with Muslim woman beaten in Karnataka

দোকানে বসে দুই তরুণ-তরুণী খাবার খাচ্ছিলেন। আচমকা সেখানে হাজির হন কয়েক জন যুবক। তার পর শুরু হয় মারধর। —প্রতীকী চিত্র।

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৭:০০
Share: Save:

মুসলমান এক তরুণীর সঙ্গে একটি দোকানে বসে খাবার খাচ্ছিলেন হিন্দু যুবক। এই ‘অপরাধে’ তাঁকে বেধড়ক মারধর করলেন কয়েক জন মুসলিম ধর্মাবলম্বী যুবক। বৃহস্পতিবার এই ঘটনায় তীব্র শোরগোল কর্নাটকের চিক্কাবল্লপুর এলাকায়। এখন সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

পুলিশ জানাচ্ছে, বৃহস্পতিবার একটি দোকানে বসে দুই তরুণ-তরুণী খাবার খাচ্ছিলেন। আচমকা সেখানে হাজির হন কয়েক জন যুবক। বিনা বাক্যব‌্যয়ে ওই তরুণকে মারধর শুরু করেন তাঁরা। অভিযোগ, যুবককে প্রশ্ন করা হয়, কেন হিন্দু হয়ে মুসলমান মেয়ের সঙ্গে বসেছেন তিনি। এবং কেনই বা একসঙ্গে বসে খাবার খাবেন। প্রচণ্ড মারধরের সময় ওই তরুণীকেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ওই মুসলমান যুবকেরা জানান, তাঁর মোটেই এই কাজ করা উচিত হয়নি। তরুণীর অভিযোগ, তাঁদের কোনও কথাই শোনা হয়নি। মারধরের পর শাসানি দিয়ে দোকান থেকে চলে যান ওই যুবকেরা।

তরুণী জানিয়েছেন, ওই তরুণকে তিনি ভাল ভাবে চেনেন। তাঁরা ভাল বন্ধু। এ কথা বলেও কোনও কাজ হয়নি। তাঁদের মার খেতে হয়। সংবাদ সংস্থা আইএনএস সূত্রে খবর, ওই যুবকেরা তাঁদের শাসানি দিয়ে এ-ও বলে দুই ভিন ধর্মের তরুণ-তরুণীর মেলামেশা করা একেবারেই উচিত নয়। এই যে একসঙ্গে বসে তাঁরা খাবার খাচ্ছিলেন, তার জন্য দু’জনকেই ক্ষমা চাইতে হবে।

পুলিশ জানিয়েছে ওই ঘটনার ভিডিয়ো দেখে তারা পদক্ষেপ শুরু করেছে। শীঘ্রই অভিযুক্তদের ধরা হবে। আইনমাফিক শাস্তি পাবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Man Beaten Karnataka Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE