Advertisement
১৯ মে ২০২৪
marriage

Viral: বাজি পড়ল বরের গাড়িতে, দাউ দাউ করে জ্বলে উঠল, ভয়ানক ভিডিয়ো ভাইরাল

শেষমেশ স্থানীয়দের সহযোগিতায় সেই গাড়ির আগুন নেভানো হয়।

আগুন ধরার সেই দৃশ্য।

আগুন ধরার সেই দৃশ্য।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৮:২৩
Share: Save:

বিয়ের আনন্দ মুহূর্তে আতঙ্কে পরিণত হল। গুজরাতের পাঁচমহলের ঘটনা। সুসজ্জিত ঘোড়ার গাড়িতে চেপে বিয়ে করতে যাচ্ছিলেন এক যুবক। বরযাত্রীরা বাজনার সঙ্গে বাজি ফাটাতে ফাটাতে বরের গাড়ির সঙ্গে যাচ্ছিলেন। কিন্তু সেই আনন্দ যে আতঙ্কে পরিণত হবে কল্পনা করতে পারেননি কেউই।

বরযাত্রীরা যখন বাজি ফাটাচ্ছিলেন তারই একটা গিয়ে পড়ে বরের গাড়িতে। সঙ্গে সঙ্গে সুসজ্জিত গাড়িতে আগুন ধরে যায়। কোনওক্রমে গাড়ি থেকে লাফ দিয়ে প্রাণ বাঁচান বর এবং তাঁর কয়েক জন সঙ্গী। গাড়িতে আগুন ধরে যাওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। শেষমেশ স্থানীয়দের সহযোগিতায় সেই গাড়ির আগুন নেভানো হয়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বরের ঘোড়ার গাড়িটি সামনে ছিল। আর পিছনে পিছনে বরযাত্রীরা যাচ্ছিলেন। তাঁদের মধ্যে বেশ কয়েক জন বাজি ফাটাচ্ছিলেন। সেই বাজিরই একটি গাড়িতে গিয়ে পড়ে। মুহূর্তে গোটা গাড়িতে সেই আগুন ছড়িয়ে পড়ে। বরাত জোরে বেঁচে গিয়েছেন বর। ভয়ানক সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। বাজি যে কতটা ভয়ানক, তার এক জ্বলন্ত উদাহরণ গুজরাতের এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage Fire Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE