Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lift Crashed in Chennai

কাজ শেষে বাড়ি ফেরার সময় লিফ্‌টে আটকাল পা! হোটেলের আট তলায় চাপা পড়ে মৃত্যু কর্মীর

প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশের অনুমান, যে ট্রলিটি তিনি সঙ্গে নিয়ে যাচ্ছিলেন সেটি লিফ্‌টের দরজায় আটকে যায়। আর সেই কারণেই দুর্ঘটনা ঘটে।

Hotel staff crushed to death after gets stuck in elevator in Chennai Hotel

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৮:৩৩
Share: Save:

কাজ সেরে বাড়ি ফেরার সময় হোটেলের লিফ্‌টে পা আটকে মৃত্যু হল ২৪ বছর বয়সি এক যুবকের। রবিবার দুপুরে চেন্নাইয়ের রোয়াপেট্টা এলাকায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, মৃত যুবকের নাম কে অভিষেক। তিনি পেরাম্বুর হায়দর গার্ডেন এলাকার বাসিন্দা। তিনি ওই হোটেলেরই কর্মী ছিলেন। অভিষেকের মৃত্যুতে অবহেলার অভিযোগ এনে তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানিয়েছে, রবিবার দুপুর আড়াইটা নাগাদ চেন্নাইয়ের রোয়াপেট্টার রাধাকৃষ্ণণ সালাই এলাকার একটি হোটেলে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে হোটেলের কাজ শেষে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন অভিষেক। হোটেলের নবম তলা থেকে নীচে নামছিলেন তিনি। সঙ্গে ছিল একটি ট্রলি ব্যাগ।

প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশের অনুমান, যে ট্রলিটি তিনি সঙ্গে নিয়ে যাচ্ছিলেন সেটি লিফ্‌টের দরজায় আটকে যায়। আর সেই কারণেই দুর্ঘটনা ঘটে।

পুলিশের এক আধিকারিক পিটিআইকে বলেন, ‘‘অভিষেক দুপুর আড়াইটার দিকে একটি ট্রলি নিয়ে ন’তলার লিফ্‌টে প্রবেশ করেন। তিনি ৮ তলায় যাওয়ার জন্য বোতাম টেপেন। কিন্তু ট্রলিটি দরজায় আটকে যায়। অভিষেকের পা-ও আটকে যায়। কিন্তু লিফ্‌ট চলতে শুরু করায় তিনি চাপা পড়়ে মারা যান।”

ঘটনার পর হোটেল কর্তৃপক্ষের তরফে পুলিশ এবং দমকলকে খবর দেওয়া হয় । রবিবার বিকাল সাড়ে ৫টা নাগাদ অভিষেকের মৃতদেহ উদ্ধার করেন দমকলের কর্মীরা। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, এই ঘটনার ভিত্তিতে ওই হোটেলের লিফ্‌ট রক্ষণাবেক্ষণ কর্মী, চিফ ইঞ্জিনিয়ার বিনোদ কুমার এবং হোটেল অপারেটিং ম্যানেজার কুমারের বিরুদ্ধে দায়িত্বে গাফিলতির অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lift Crashed Lift Lift Malfunction Death Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE