Advertisement
০৬ মে ২০২৪
Human sacrifice

বলি দিলে বেঁচে উঠবেন বাবা! তান্ত্রিকের পরামর্শে দু’মাসের শিশুকে অপহরণ, গ্রেফতার মহিলা

অভিযুক্ত মহিলার বাবা সম্প্রতি মারা গিয়েছেন। এক তান্ত্রিক তাঁকে পরামর্শ দেন যে, তিনি যদি একটি শিশুর বলি দেন তা হলে তাঁর মৃত বাবা বেঁচে উঠবেন। এর পরই শিশুটিকে নিয়ে পালিয়ে যান মহিলা।

অভিযুক্ত মহিলার বাবা সম্প্রতি মারা গিয়েছেন।

অভিযুক্ত মহিলার বাবা সম্প্রতি মারা গিয়েছেন। গ্রাফিক: শৌভিক দেবনাথ ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:০৯
Share: Save:

নবজাতককে নরবলি দেওয়ার চেষ্টার অভিযোগে দেশের রাজধানী নয়াদিল্লিতে গ্রেফতার এক মহিলা। দক্ষিণ পূর্ব দিল্লির কৈলাস এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, নরবলির উদ্দেশ্যে অপহরণ করা ওই নবজাতকের বয়স মাত্র দু’মাস। এক জন নবজাতককে বলি দিলে মৃত বাবা বেঁচে উঠবে! এই ধারণা থেকেই ওই শিশুকে অপহরণ করেন অভিযুক্ত মহিলা।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার বাবা সম্প্রতি মারা গিয়েছেন। এক তান্ত্রিক মহিলাকে পরামর্শ দেন যে, তিনি যদি একটি শিশুর বলি দেন তা হলে তাঁর মৃত বাবা বেঁচে উঠবেন। এর পরই ওই মহিলা কৈলাস এলাকা থেকে শিশুটিকে অপহরণ করে পালিয়ে যান। তবে পরিবারের অভিযোগের ভিত্তিতে এবং পুলিশি তৎপরতায় অপহরণের ২৪ ঘণ্টার মধ্যেই শিশুটিকে উদ্ধার করে মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই মহিলা স্বীকার করে নিয়েছেন যে নরবলির উদ্দেশ্যেই তিনি ওই শিশুটিকে অপহরণ করেছিলেন।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই কেরলে নরবলি-র একটি মর্মান্তিক ঘটনা ঘটেছিল। কেরলের পাথানামথিট্টা জেলার এলানথুর গ্রামে ‘কালো জাদু’র প্রক্রিয়া হিসাবে দুই মহিলাকে হত্যা করে তাঁদের দেহের টুকরো টুকরো করে ফেলা হয়। গ্রেফতার হন তিন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Human sacrifice Kerala Human Sacrifice new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE