Advertisement
১১ মে ২০২৪
Jharkhand Murder

ঝাড়খণ্ডে স্ত্রীকে খুনের পর ১২ টুকরো করলেন স্বামী! পরিত্যক্ত বাড়ি থেকে খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার

সাহেবগঞ্জের পুলিশ সুপার জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মহিলার দেহ কাটতে কোনও বৈদ্যুতিক করাত বা ধারালো অস্ত্র ব্যবহার করা হয়েছে।

পরিত্যক্ত বাড়ি থেকে মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১২:৫৪
Share: Save:

শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডের ছাড়া এ বার ঝাড়খণ্ডে। স্ত্রীকে খুন করার পর ১২ টুকরো করে কেটে ফেলার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় সাহেবগঞ্জের বোরিয়ো থানা এলাকার একটি পুরনো ভাঙা বাড়ি থেকে দেহাংশগুলি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার হয়েছে। অভিযুক্তের নাম দিলদার আনসারি। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, দিলদারের দু’টি বিয়ে। যে মহিলার দেহ উদ্ধার হয়েছে, তিনি দিলদারের দ্বিতীয় স্ত্রী। বেশ কয়েক দিন ধরেই নিখোঁজ ছিলেন মহিলা। তাঁর পরিবার পুলিশে একটি নিখোঁজ ডায়েরি করেন। তদন্তে নেমে শনিবার মহিলার দেহ উদ্ধার করে পুলিশ।

সাহেবগঞ্জের পুলিশ সুপার জানিয়েছেন, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মহিলার দেহ কাটতে কোনও বৈদ্যুতিক করাত বা ধারালো অস্ত্র ব্যবহার করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি। দলের মুখপাত্র প্রতুল সহদেব বলেন, “হেমন্ত সোরেনের সরকারের শাসনকালে রাজ্যে মেয়েদের উপর অত্যাচারের মাত্রা বেড়েছে। তার পরেও সরকার কেনও রকম পদক্ষেপ করছে না। সরকার যদি কোনও পদক্ষেপ না করে তা হলে আমরা এ বার রাস্তায় নেমে প্রতিবাদ করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand Murder Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE