Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Gangrape

Gangrape: পণ আদায়ে স্ত্রীকে গণধর্ষণ করিয়ে ভিডিয়ো করলেন স্বামী! দিলেন পর্ন সাইটে ছাড়ার হুমকিও

দুই আত্মীয়কে বাড়িতে ডেকে মহিলাকে গণধর্ষণ করিয়ে অভিযুক্ত স্বামী বলেন, “পণের টাকা দেবে না তোমার বাড়ির লোক? তোমার গণধর্ষণের ভিডিয়ো ছেড়ে টাকা উপার্জন করব।”

নির্যাতিতার অভিযোগ, পণের জন্য বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে নানা ভাবে হেনস্থা করতেন। প্রতীকী ছবি।

নির্যাতিতার অভিযোগ, পণের জন্য বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে নানা ভাবে হেনস্থা করতেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১১:৪৪
Share: Save:

স্ত্রীর বাপের বাড়ির লোকেরা দেড় লক্ষ টাকা পণ দিতে পারেননি। সেই টাকা আদায়ে আত্মীয়দের দিয়ে স্ত্রীকে গণধর্ষণ করালেন স্বামী। তার ভিডিয়োও করলেন। পণের টাকা না পেলে সেই ভিডিয়ো পর্ন সাইটে আপলোড করারও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি রাজস্থানের ভরতপুরের। স্বামী এবং তাঁর দুই আত্মীয়ের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ তুলেছেন মহিলা।

নির্যাতিতার অভিযোগ, পণের জন্য বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে নানা ভাবে হেনস্থা করতেন। তাঁর বাপেরবাড়ির লোকেরা সেই টাকা না দিতে পারায় স্বামী দুই আত্মীয়কে দিয়ে গণধর্ষণ করায়। সেই ঘটনার ভিডিয়ো করা হয়। তাঁর স্বামী হুমকি দিয়েছেন, যদি পণের টাকা না পান তা হলে এই ভিডিয়ো পর্ন সাইট এবং ইউটিউবে আপলোড করবেন। এমনকি এই ভিডিয়ো তাঁর বাপের বাড়ির লোকেদের দেখিয়ে টাকা আদায় করবেন বলেও হুমকি দেন বলে অভিযোগ।

নির্যাতিতার আরও অভিযোগ, ভিডিয়োটি ইতিমধ্যেই ইউটিউবে আপলোড করেছেন তাঁর স্বামী। পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখছে তারা।

পুলিশ সূত্রে খবর, ২০১৯-এ হরিয়ানায় বিয়ে হয় এই দম্পতির। অভিযোগ, তার পর থেকেই পণ নিয়ে মহিলার উপর নানা রকম চাপ সৃষ্টি করা হচ্ছিল। মাঝে তিনি বাপের বাড়ি চলে যান। কিন্তু তাঁর স্বামী নানা রকম প্রলোভন দেখিয়ে ফের তাঁকে বাড়ি ফিরিয়ে আনেন। তার পর দুই আত্মীয়কে বাড়িতে ডেকে মহিলাকে গণধর্ষণ করিয়ে অভিযুক্ত স্বামী বলেন, “পণের টাকা দেবে না তোমার বাড়ির লোক? তোমার গণধর্ষণের ভিডিয়ো ছেড়ে টাকা আদায় করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Rajasthan Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE