Advertisement
০৭ মে ২০২৪
Gang Rape

Gang Rape: নাবালিকা গণধর্ষণে ধৃত হায়দরাবাদের এক পড়ুয়া, পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু

অভিযুক্ত পাঁচ জনই ‘প্রভাবশালী’ রাজনৈতিক পরিবারের সদস্য বলে সূত্রের দাবি। ঘটনায় এক বিধায়ক-পুত্রও রয়েছেন বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ০৮:১৩
Share: Save:

হায়দরাবাদে মার্সিডিজ গাড়ির ভিতরে এক নাবালিকাকে গণধর্ষণে অভিযুক্তদের মধ্যে এক স্কুলছাত্রকে গ্রেফতার করল পুলিশ। বাকি চার অভিযুক্তকেই চিহ্নিত করা গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ওই পাঁচ জনই ‘প্রভাবশালী’ রাজনৈতিক পরিবারের সদস্য বলে সূত্রের দাবি। ঘটনায় এক বিধায়ক-পুত্রও রয়েছেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ১৭ বছরের এক নাবালিকাকে গণধর্ষণে অভিযুক্তদের মধ্যে শুক্রবার রাতে ১৮ বছরের এক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। যদিও তাঁর নাম-পরিচয় প্রকাশ করেননি পুলিশকর্তারা। অভিযুক্তদের মধ্যে তিন জন নাবালক এবং বাকিরা ১৮ বছর বয়সি বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন তাঁরা।

২৮ মে, শনিবার সন্ধ্যায় হায়দরাবাদের জুবিলি হিলসের একটি পানশালার পার্টিতে এক বন্ধুর সঙ্গে গিয়েছিলেন ওই নাবালিকা। ওই পানশালায় সে সময় রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী মহম্মদ মেহমুদ আলির নাতির ব্যাচেলর পার্টিও চলছিল। সেখান থেকেই অভিযুক্তেরা ওই নাবালিকার সঙ্গে বেরিয়ে একটি পেস্ট্রির দোকানে যান বলে দাবি। অভিযুক্তরা তাকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন বলে জানিয়েছে নাবালিকা। তবে তার বদলে একটি মার্সিডিজ গাড়ির ভিতরে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। প্রাথমিক ভাবে পকসো আইনে শ্লীলতাহানির ধারা যুক্ত করলেও বৃহস্পতিবার রাতে পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে গণধর্ষণের মামলা রুজু করে হায়দরাবাদ পুলিশ।

এই ঘটনায় ওই রাজ্যের এক ‘প্রভাবশালী’ বিধায়ক-পুত্রও জড়িত বলে দাবি করেছে বিজেপি। যদিও বিধায়ক-পুত্র জড়িত থাকার অভিযোগ ভিত্তিহীন বলে সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন ডিসিপি (পশ্চিমাঞ্চল) জোয়েল ডেভিস। জুবিলি হিলস নয়, বানজারা হিলসের একটি নির্জন জায়গায় তথাকথিত গণধর্ষণ করা হয়েছে বলেও পুলিশের দাবি। পুলিশকর্তা জানিয়েছেন, জুবিলি হিলস এলাকা থেকে সাড়ে ৬টা নাগাদ বেরিয়ে যাওয়ার পর বানজারা হিলসে একটি ইনোভা গাড়িতে ছিলেন ওই বিধায়ক-পুত্র। তবে সেখান থেকে বেরিয়ে যান তিনি। এর পর এই ইনোভা গাড়িতে গণধর্ষণ হয়েছে বলে অভিযোগ। তবে ওই গাড়িটির খোঁজে তল্লাশি চলছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Gang Rape hyderabad BJP Crime POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE