Advertisement
১৯ মে ২০২৪
hyderabad

Hyderabad Gangrape: গণধর্ষণে জড়িত বিধায়কের ছেলে? ‘আমার কাছে প্রমাণ আছে’, দাবি বিজেপি নেতার

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে হল চার। রবিবারই এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। উমের খান নামে আর এক অভিযুক্ত পলাতক।

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে চার জন গ্রেফতার।

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে চার জন গ্রেফতার।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১২:১১
Share: Save:

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে পাঁচ অভিযুক্তের মধ্যে আরও এক অভিযুক্তকে রবিবার গ্রেফতার করেছে পুলিশ। এই নিয়ে ধৃতের সংখ্যা বেড়ে হল চার। শুক্রবারই তিন জনকে গ্রেফতার করেছিল পুলিশ। গ্রেফতার হওয়া চার অভিযুক্তের মধ্যে দু’জনের পরিচয় প্রকাশ্যে এসেছে। তাদের মধ্যে এক জন হল তেলঙ্গানা রাষ্ট্র সমিতির এক নেতার ছেলে। অন্য জনের নাম সাদউদ্দিন মালিক।

অন্য দিকে, এই গণধর্ষণ কাণ্ড নিয়ে তেলঙ্গানার রাজনৈতিক পরিবেশ ক্রমশ উত্তপ্ত হচ্ছে। বিজেপি বিধায়ক রঘুনন্দন রাও অভিযোগ করেন, হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে জড়িত এআইএমআইএম বিধায়কের ছেলে। যদিও সেই অভিযোগকে খারিজ করে পুলিশ পাল্টা দাবি করেছে, ঘটনার সময় বিধায়কের ছেলে ঘটনাস্থলে ছিলেন না। তার পরই দাবির সপক্ষে একটি ভিডিয়ো ক্লিপ এবং ছবি প্রকাশ করেন রঘুনন্দন। শুক্রবার ডেপুটি পুলিশ কমিশনার জোয়েল দাভিস দাবি করেন, তাঁরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছেন। নির্যাতিতার সঙ্গে কথাও বলেছেন। অভিযুক্তদের মধ্যে বিধায়কের ছেলে ছিল না। তার পরই এই ভিডিয়ো ক্লিপ এবং ছবি প্রকাশ্যে আনেন বিজেপি বিধায়ক।

তাঁর দাবি, ভিডিয়ো ক্লিপে এবং ছবিতে যে তরুণকে দেখা যাচ্ছে তিনিই এআইএমআইএম বিধায়কের ছেলে। তার পরেও পুলিশ বিষয়টিকে কেন ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি বিধায়ক। তিনি বলেন, “পুলিশ স্বীকার করেছে নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে। তাদের জবাব দিতে হবে মার্সিডিজের ভিতর কে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করেছে। পুলিশকে স্পষ্ট করতে হবে অভিযুক্ত তরুণ বিধায়কের ছেলে না কি অন্য কেউ।”

রঘুনন্দনের প্রশ্ন, “মার্সিডিজের ভিতরে যাঁরা ছিলেন তাঁদের বিরুদ্ধে কেন পকসো আইনে মামলা রুজু করা হল না? কেন বিধায়কের ছেলেকে ছেড়ে দেওয়া হল?” এর পরই রঘুনন্দন হুঁশিয়ারি দেন, এই ঘটনায় এমআইএম বিধায়কের ছেলে যে জড়িত, তার আরও প্রমাণ আছে তাঁর হাতে। এই ঘটনায় শনিবার তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের মধ্যে এক জন তেলঙ্গানা রাষ্ট্র সমিতির নেতার ছেলে, আর এক জন সাদউদ্দিন মালিক।

বিজেপি বিধায়ক কেন নির্যাতিতা এবং নাবালক অভিযুক্তদের ছবি প্রকাশ করেছেন তা নিয়ে সরব হয়েছে তেলঙ্গানা কংগ্রেস। কংগ্রেস সাংসদ মানিকম ঠাকুর বলেন, “অভিযুক্ত এবং নির্যাতিতা সকলেই নাবালক। কিন্তু বিজেপি বিধায়ক যে ভাবে ভিডিয়ো এবং ছবি প্রকাশ করেছেন তাতে নির্যাতিতা এবং অভিযুক্তরা নিরাপত্তার অভাব বোধ করবে।”

গত ২৮ মে হায়দরাবাদের জুবিলি হিলসের কাছে একটি পার্টি সেরে বাড়ি ফিরছিল এক কিশোরী। তাকে পাঁচ তরুণ বাড়িতে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়। অভিযোগ, বাড়িতে পৌঁছে না দিয়ে ওই কিশোরীকে নিয়ে প্রথমে একটি কফির দোকানে যায় তারা। তার পর গাড়িতে বেশ কিছু ক্ষণ ঘোরার পর কিশোরীকে গাড়িতেই গণধর্ষণের অভিযোগ ওঠে এআইএমআইএম বিধায়কের ছেলে-সহ পাঁচ জনের বিরুদ্ধে। যদিও বিধায়কের দাবি, এই ঘটনার সঙ্গে তাঁর ছেলের কোনও সম্পর্ক নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Gangrape Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE