×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

অত্যাচারের নালিশ জানিয়ে থানা থেকে বেরোতেই স্ত্রীকে ছুরির কোপ

সংবাদ সংস্থা
হায়দরাবাদ ১৮ অক্টোবর ২০১৮ ১৮:৩৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

স্বামীর অত্যাচারে বিবাহবিচ্ছেদ নিয়েছিলেন। কিন্তু তারপরও থামনি নির্যাতন। শেষমেষ অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ জানাতে গেলেন স্ত্রী। কিন্তু থানায় নালিশ ঠুকে বেরোতেই ছুরি নিয়ে হামলা চালালেন স্বামী। কুপিয়ে জখম করলেন আরও তিন জনকে। অভিযুক্ত সৈয়দ রহমানকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার হায়দরাবাদের বেগমপেট থানা এলাকার এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

সৈয়দ রহমানের সঙ্গে বছর ন’য়েক আগে বিয়ে হয় কৌশল বেগমের। সংসারে অশান্তির কারণে আট মাস আগেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরেই শ্বশুরবাড়ির লোকজনের কাছে টাকা দাবি করতেন রহমান। বিয়ের পরও সেই অত্যাচার থামেনি। এমনকি, বৃহস্পতিবার কৌশল বেগমের অফিসে গিয়েও চড়াও হয় সে। টাকার দাবি করতে থাকেন।

অফিস থেকে ফিরে বাড়ির লোকজনকে নিয়ে বেগমপেট থানায় অভিযোগ দায়ের করতে যান কৌশল বেগম। অভিযোগ, নালিশ জানিয়ে থানা থেকে তাঁরা বেরোতেই একটি ছুরি নিয়ে কৌশল বেগমের উপর হামলা চালান রহমান। কৌশলের বাড়ির লোকজন বাধা দিতে গেলে তাঁদেরকেও ছুরি দিয়ে আঘাত করেন। থানা চত্বরের মধ্যেই এই ঘটনা ঘটায় কিছুক্ষণের মধ্যেই রহমানকে ধরে ফেলেন থানার পুলিশকর্মীরা।

Advertisement

আরও পডু়ন: ‘গান গাওয়ার পরেই অনু বললেন, আমাকে কিস কর’

আরও পড়ুন: কেউ সাপ পোষেন, কারও দু’হাতে ঘড়ি, বলি তারকাদের অদ্ভুত কিছু শখ

আশঙ্কাজনক অবস্থায় চার জনকেই স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন, কারও প্রাণ সংশয় নেই। চিকিৎসা চলছে। পুলিশ অবশ্য জানিয়েছে, থানা চত্বরের বাইরে ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করে ৩০৭ ধারায় খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

Advertisement