Advertisement
২০ এপ্রিল ২০২৪
Suicide

আত্মহত্যা করলেন মিথ্যা অপহরণ এবং ধর্ষণের অভিযোগ আনা তরুণী

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়াতেই মৃত্যু হয়েছে তাঁর। তিনি অবসাদে ভুগছিলেন বলেও জানা গিয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১১:৩৮
Share: Save:

আত্মহত্যা করলেন অটোচালকের বিরুদ্ধে মিথ্যা অপহরণ এবং ধর্ষণের অভিযোগ আনা ফার্মাসির ছাত্রী। হায়দরাবাদের ঘাটকেসরে এক আত্মীয়ের বাড়িতে বুধবার সকালে আত্মহত্যা করেছেন ১৯ বছরের ওই তরুণী। প্রাথমিক তদন্তে উঠে এসেছে, অতিরিক্ত ঘুমের ওষুধ খাওয়াতেই মৃত্যু হয়েছে তাঁর। তিনি অবসাদে ভুগছিলেন বলেও জানা গিয়েছে।

বুধবার সকালে আত্মীয়ের বাড়িতে ওই তরুণী অচৈতন্য অবস্থায় পড়েছিলেন। তখন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

গত মাসে ওই তরুণী এক অটোচালকের বিরুদ্ধে অপহরণ এবং ধর্ষণের অভিযোগ এনেছিলেন। সেই অভিযোগ পেয়ে তদন্তে নামে রাজকোন্ডা পুলিশ। প্রায় ১০০-র বেশি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে মিথ্যা অভিযোগের রহস্য উদ্‌ঘাটন করে পুলিশ। ১০ ফেব্রুয়ারি এই সত্য সামনে আসে। তার পর থেকেই আত্মীয়স্বজনের হাতে তাঁকে ‘হেনস্থা’ হতে হচ্ছিল বলে অভিযোগ। সেই অবসাদ থেকেই আত্মহত্যা বলে মনে করছে পুলিশ।

এ নিয়ে ঘাটকেসর থানার অফিসার এন চন্দ্রবাবু বলেছেন, ‘‘ওই তরুণী কোনও সুইসাইড নোট লিখে যায়নি। তাঁর পরিবারের লোকের দাবি, অবসাদে ভুগছিলেন তিনি। হেনস্থার ভয়ে কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছিলেন। কী অসুবিধা হচ্ছিল, তা জানতে আমরা তাঁর বন্ধু এবং পরিবারের লোকেদের জিজ্ঞাসাবাদ করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE