Advertisement
০৭ মে ২০২৪
Amritpal Singh

‘অমৃতপালকে মেহতপুরে নামিয়ে দিয়েছিলাম, জানতাম না উনি খলিস্তানি নেতা!’ দাবি ভ্যানচালকের

লখবীরের দাবি, ওঁরা যে পলাতক খলিস্তানি নেতা অমৃতপাল এবং তাঁর সঙ্গী, তা জানতেন না। চিনতেও পারেননি।

Amritpal Singh in Punjab

এই ছবিটি ভাইরাল হয়েছিল। যা দেখে পুলিশের সন্দেহ এই ভ্যানে চেপেই পালিয়েছেন অমৃতপাল সিংহ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চন্ডীগড় শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৬:৫৬
Share: Save:

তাঁর ভ্যানে চাপিয়ে যে দু’জনকে মেহতপুরে ছেড়ে দিয়েছিলেন, তাঁরাই যে খলিস্তানি নেতা অমৃতপাল সিংহ এবং তাঁর সঙ্গী ছিলেন তা তিনি জানতেন না। সংবাদমাধ্যমে এমনই দাবি করেছেন এক ভ্যানচালক। একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, গোলাপি পাগড়ি পরা, চোখে রোদচশমা, সাদা-কালো জ্যাকেট পরে একটি ভ্যানের উপর বসে আছেন এক ব্যক্তি। সঙ্গে কালো পোশাক পরা আরও এক জন ছিলেন। ভ্যানের উপরে একটি বাইকও ছিল। পুলিশের বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে, ভ্যানে বসে থাকা ওই ব্যক্তিই অমৃতপাল।

মোটরচালিত যে ভ্যানে চেপে অমৃতপাল পালিয়েছেন বলে বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে, সেই ভ্যানচালক লখবীর সিংহ লখা সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, না জেনেই তিনি খলিস্তানি নেতা এবং তাঁর সঙ্গীকে ভ্যানে উঠিয়েছিলেন। লখবীর বলেন, “আমি মেহতপুরের দিকে যাচ্ছিলাম। তখন দেখি দু’জন রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছেন। ওঁরা এগিয়ে এসে আমাকে দাঁড় করান। বলেন, বাইকের টায়ার ফেটে গিয়েছে। একটু সাহায্য করতে হবে। আমিও ওই দু’জনকে ভ্যানে উঠতে বললাম। তার পর মেহতপুরে দু’জনকে নামিয়ে দিলাম।”

লখবীরের দাবি, ওঁরা যে পলাতক খলিস্তানি নেতা অমৃতপাল এবং তাঁর সঙ্গী, তা জানতেন না। চিনতেও পারেননি। পরে জানতে পারেন যে দু’জনকে তিনি মেহতপুরে নামিয়েছিলেন, তাঁদের মধ্যে এক জন অমৃতপাল ছিলেন। লখবীরের আরও দাবি, “রাস্তায় পুলিশের বেশ কিছু গাড়ি ঘুরছিল। কিন্তু কেউ এক বারের জন্যও আমাদের থামায়নি। মেহতপুরে পৌঁছতেই অমৃতপাল সিংহ আমার হাতে ১০০ টাকা দিয়ে চলে যান।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amritpal Singh Khalistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE