Advertisement
২০ এপ্রিল ২০২৪
Idli

২০ টাকা নিয়ে বচসা, ঠাণেতে ইডলি বিক্রেতাকে খুন, অভিযুক্ত ৩ ক্রেতা

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতি দিনের মতোই শুক্রবার মীরা রোডের নির্দিষ্ট একটি জায়গায় ঠেলাগাড়িতে ইডলি বিক্রি করছিলেন বীরেন্দ্র। সেই সময় তিন ব্যক্তি তাঁর দোকানে আসেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৫৮
Share: Save:

২০ টাকা নিয়ে বচসার জেরে এক ইডলি বিক্রেতাকে খুন করার অভিযোগ উঠল তিন ক্রেতার বিরুদ্ধে। শুক্রবার সকালে ঘনটাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণের মীরা রোড এলাকায়। পুলিশ জানিয়েছে, নিহত ইডলি বিক্রেতার নাম বীরেন্দ্র যাদব।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতি দিনের মতোই শুক্রবার মীরা রোডের নির্দিষ্ট একটি জায়গায় ঠেলাগাড়িতে ইডলি বিক্রি করছিলেন বীরেন্দ্র। সেই সময় তিন ব্যক্তি তাঁর দোকানে আসেন। বীরেন্দ্রর কাছে ২০ টাকা চান তাঁরা। বচসার সূত্রপাত এই টাকা চাওয়াকে কেন্দ্র করে।

অভিযোগ, বচসা চলাকালীন হঠাৎই বীরেন্দ্রকে জোরে ধাক্কা মারেন ওই তিন জন। টাল সামলাতে না পেরে বীরেন্দ্র রাস্তায় পড়ে মাথায় গুরুতর চোট পান। পুলিশ জানিয়েছে, স্থানীয়রা ছুটে এলে ঘটনাস্থল ছেড়ে চম্পট দেন ওই তিন অভিযুক্ত। তার পর স্থানীয়রাই বীরেন্দ্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় স্থানীয় ব্যবসায়ী মহলে আতঙ্ক ছড়িয়েছে।

ঘটনায় তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Thane Idli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE