Advertisement
১১ মে ২০২৪
covid 19 india

India Covid Bulletin: সামান্য বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, দেশে বেড়েছে সংক্রমণের হার, দৈনিক মৃত্যুও

কেরলে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩০৪ জনের। এর মধ্যে ১৩০ জনের মৃত্যু হয়েছিল আগেই। কিন্তু তা করোনায় মৃত্যুর খতিয়ানে নথিভুক্ত হয়নি। যা এখন নথিভুক্ত করা হল। স্বভাবতই বৃদ্ধি পেয়েছে মৃত্যুর সংখ্যা। এই নিয়ে দেশে করোনায় মোট মৃত্যু হল ৫ লক্ষ ৯ হাজার ৮৭২ জনের।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১০:০২
Share: Save:

সামান্য হলেও বাড়ল করোনা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দৈনিক করোনা বুলেটিন বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ৬১৫ জন। যা মঙ্গলবার ছিল ২৭ হাজার ৪০৯ জন। বুধবার করোনা সংক্রমণের হার ২.২৩ শতাংশ। দেশে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫১৪ জনের।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দৈনিক করোনা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে মোট ১২ লক্ষ ৫১ হাজার ৬৭৭টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। দেশে এক দিনে টিকাকরণ হয়েছে ৪১ লক্ষ ৫৪ হাজার ৪৭৬টি। বুধবার দেশে করোনায় মৃত্যু হয়েছে ৫১৪ জনের। তার মধ্যে কেরলে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩০৪ জনের। এর মধ্যে ১৩০ জনের মৃত্যু হয়েছিল আগেই। কিন্তু তা করোনায় মৃত্যুর খতিয়ানে নথিভুক্ত হয়নি। যা এখন নথিভুক্ত করা হল। স্বভাবতই বৃদ্ধি পেয়েছে মৃত্যুর সংখ্যা। এই নিয়ে দেশে করোনায় মোট মৃত্যু হল পাঁচ লক্ষ ন’হাজার ৮৭২ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

covid 19 india Omicron Ministry of Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE