Advertisement
২৫ জুলাই ২০২৪

স্টেশনে ধৃত জঙ্গি সেনাধ্যক্ষ

গারো জঙ্গি সংগঠন আচিক ন্যাশনাল লিবারেশন আর্মির সেনাধ্যক্ষসহ ৫ জঙ্গিকে গ্রেফতার করল গুয়াহাটি পুলিশ। পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে গুয়াহাটি স্টেশন থেকে ধরা হয় আনলার সেনাধ্যক্ষ সুবের সাংমাকে।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ২৫ জুন ২০১৫ ০৩:৩৭
Share: Save:

গারো জঙ্গি সংগঠন আচিক ন্যাশনাল লিবারেশন আর্মির সেনাধ্যক্ষসহ ৫ জঙ্গিকে গ্রেফতার করল গুয়াহাটি পুলিশ। পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে গুয়াহাটি স্টেশন থেকে ধরা হয় আনলার সেনাধ্যক্ষ সুবের সাংমাকে। সেই সঙ্গে ধরা পড়ে জর্জ সাংমা, বুট্টু সাংমা, এমব্রস আরেং ও অ্যালানসন সাংমা। এদের মধ্যে সুবের, জর্জ, বুটু আদতে কার্বি আংলং-এর বাসিন্দা।

ধৃত গারো জঙ্গিদের জেরা করে পুলিশ জেনেছে, বাংলাদেশ ঘেঁষা গারো পাহাড়ে তাদের ঘাঁটি রয়েছে। নতুন তৈরি হওয়া জঙ্গিদের অস্ত্র ভাণ্ডার পুলিশকে চমকে দিয়েছে। সুবের জানিয়েছে, তাদের কাছে ৫০-৬০টি একে সিরিজের রাইফেল, ৪টি এম-৪০ স্নাইপার রাইফেল, চারটি এম ১৬ রাইফেল, দশটি ৯ মিলিমিটার পিস্তল, বারোটি .৩২ রিভলভার ও ১৫টি হাত গ্রেনেড রয়েছে। জঙ্গিদের গ্রেফতার করার বিষয়টি অসম পুলিশ বিষয়টি মেঘালয় পুলিশকে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE