Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

উরিতে পাক হানা রুখল ভারতীয় সেনা, নিহত ২ জঙ্গি

ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিমের (ব্যাট) দুই জঙ্গির মৃত্যু হয়েছে। সেনা সূত্রে খবর, শুক্রবার জম্মু ও ক

সংবাদ সংস্থা
২৬ মে ২০১৭ ২২:০৩
Save
Something isn't right! Please refresh.
চলছে গুলির লড়াই। ছবি:পিটিআই।

চলছে গুলির লড়াই। ছবি:পিটিআই।

Popup Close

ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিমের (ব্যাট) দুই জঙ্গির মৃত্যু হয়েছে। সেনা সূত্রে খবর, শুক্রবার জম্মু ও কাশ্মীরের উরি সেক্টরের নিয়ন্ত্রণরেখায় সেনাদের একটি টহলদার বাহিনীর উপর হামলা চালায় ‘ব্যাট’-এর বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ওই দুই জঙ্গি। তবে আগে থেকেই সতর্ক ছিলেন সেনারা। দু’পক্ষের গুলি বিনিময় শুরু হয়। দীর্ঘ ক্ষণ গুলির লড়াই চলার পর নিহত হয় জঙ্গিরা। সেনা সূত্রে খবর, নিহত জঙ্গিদের দেহ উদ্ধার করে জম্মু-কাশ্মীর পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।
গত ১ মে কাশ্মীরের কৃষ্ণাঘাটিতে দুই ভারতীয় জওয়ানের মাথা কেটে নিয়ে যায় ‘ব্যাট’-এর সদস্যরা। নিয়ন্ত্রণরেখার এ পারে ঢুকে আসা ‘ব্যাট’-এর সদস্যরা ভারতীয় সেনাবাহিনীর নায়েব সুবেদার পরমজিৎ সিংহ এবং বিএসএফ-এর হেড কনস্টেবল প্রেম সাগরের মাথা কেটে নিয়ে তাঁদের ক্ষতবিক্ষত দেহ ফেলে রেখে পালিয়ে যায়।

আরও পড়ুন: হাই-প্রোফাইল বৈঠকে বিরোধীরা, তবু চূড়ান্ত হল না রাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম

২০১৬ সালের অক্টোবরে মাচিল সেক্টরে নিয়ন্ত্রণরেখার কাছে এক ভারতীয় জওয়ানকে মেরে তাঁর দেহ ছিন্নভিন্ন করে দিয়েছিল পাক বাহিনী। তারও আগে, ২০১৩ সালে ল্যান্সনায়েক হেমরাজ, ল্যান্সনায়েক সুধাকর সিংহ এবং কনস্টেবল রাজেন্দ্র সিংহকে মেরে তাঁদের দেহ ছিন্নভিন্ন করে দিয়েছিল ‘ব্যাট’-এর সদস্যরা। ২০০৮ সালে একই ভাবে গোর্খা রাইফেলসের এক সদস্যকে মেরে তাঁর মাথাও কেটে দিয়েছিল ‘ব্যাট’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Kashmir Uri Sector Indian Army BATকাশ্মীরভারতীয় সেনাউরি সেক্টরব্যাটপাকিস্তান
Something isn't right! Please refresh.

Advertisement