Advertisement
০২ মে ২০২৪
Republic day

Republic Day: ‘মনিকা, ও মাই ডার্লিং’-এর সুরে প্রজাতন্ত্র দিবসের প্রচার ভিডিয়ো ভারতীয় সেনার, উঠছে বিতর্ক

সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজের অনুশীলন চলছে। বিজয় চকে। নৌ সেনার পোশাকে অনুশীলনে অংশ নিয়েছেন সেনাজওয়ানরা। সেখানেই এই কাণ্ড!

কুচকাওয়াজের সেই ছবি

কুচকাওয়াজের সেই ছবি নিজস্ব চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৪:৩৭
Share: Save:

সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজের অনুশীলন চলছে। নয়াদিল্লির বিজয় চকে। নৌ সেনার পোশাকে অনুশীলনে অংশ নিয়েছেন সেনা জওয়ানরা। সেখানে কী গান বাজছে? শুনে আপনিও চমকে উঠবেন। ‘মনিকা ও মাই ডার্লিং।’ হ্যাঁ, ঠিকই পড়েছেন।
হাতে সমরাস্ত্র। সুসজ্জিত সেনা জওয়ানেরা। তাঁদের বাদ্যযন্ত্রে বাজছে একের পর এক বলিউডের গান। এমনই একটি ভিডিও শেয়ার করা হয়েছে সরকারি একটি টুইটার হ্যান্ডল থেকে। অনেকেই এই ভিডিয়োটিতে মজা পেলেও এর সমালোচনাও হচ্ছে। অনেকের মন্তব্য থেকে স্পষ্ট, সেনার এই কাজ তাঁরা ভালভাবে দেখছেন না।

যে ভিডিও ইতিমধ্যে ২৯ হাজার বারেও বেশি দেখা হয়েছে। ভাইরাল এই ভিডিয়ো ক্রমাগত শেয়ার হয়েই চলেছে। মাইগভইন্ডিয়া-র টুইটারে ওই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘কী দুর্দান্ত দৃশ্য! এই ভিডিয়ো দেখে আপনি মজা পাবেন। আপনি কি ৭৩তম সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠান দেখতে চান? তা হলে এখনই আপনার আসন বুক করুন।’ ক্রমাগত শেয়ার হওয়া এই ভিডিয়োর নীচে জমা হচ্ছে মজার মজার সব মন্তব্য।
কী গানই বেঁধেছিলেন রাহুল দেব বর্মণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE