Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Youth Congress

রাহুল গান্ধী এবং কংগ্রেস নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য, বিজেপি সভাপতি নড্ডার বাড়ি ঘেরাও যুব কংগ্রেসের

শুক্রবার একটি ভিডিয়োতে নড্ডা বলেন, “এটা খুবই দুর্ভাগ্যজনক যে, কংগ্রেস দেশবিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়ছে।” বিজেপি নেতার এই বক্তব্য নিয়ে আগেই সরব হয়েছিল কংগ্রেস।

Indian Youth Congress protests outside BJP National President JP Nadda\\\\\\\\\\\\\\\'s residence

বিজেপি সভাপতি নড্ডার বাড়ি ঘেরাও করল যুব কংগ্রেস। এক কংগ্রেস সমর্থককে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৭:৪৯
Share: Save:

দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার বাড়ি ঘেরাও করলেন যুব কংগ্রেসের কর্মীরা। কংগ্রেসের অভিযোগ, নড্ডা সম্প্রতি রাহুল গান্ধী এবং কংগ্রেস সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছেন। সেই ঘটনার প্রতিবাদেই তাদের এই ঘেরাও কর্মসূচি। শনিবার বিকেলে নড্ডার বাড়ির সামনে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়। কংগ্রেসের বেশ কয়েক জন কর্মী এবং সমর্থককে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

শুক্রবার একটি ভিডিয়োতে নড্ডা বলেন, “এটা খুবই দুর্ভাগ্যজনক যে, কংগ্রেস দেশবিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়ছে। দেশবাসীর দ্বারা বার বার প্রত্যাখ্যাত হওয়ার পর রাহুল গান্ধী দেশবিরোধী উপাদানে পরিণত হয়েছেন।” নড্ডার এই মন্তব্যেই আপত্তি জানিয়েছে কংগ্রেস। লন্ডনে রাহুলের বক্তব্য নিয়ে গত কয়েক দিন ধরেই তোলপাড় হচ্ছে সংসদ। বিরোধীদের অভিযোগ, তাদের কণ্ঠরোধ করতে শুক্রবার সংসদ টিভির সম্প্রচার শব্দহীন (মিউট) করে দেওয়া হয়। ফলে লোকসভায় বিরোধীদের বিক্ষোভ দেখা গেলেও, বেশ কিছু সময় কোনও শব্দ শোনা যায়নি। যদিও লোকসভার সচিবালয়ের তরফে এটিকে যান্ত্রিক গোলযোগ হিসাবে দাবি করা হয়। রাহুল এবং কংগ্রেস আবারও বিরোধীদের কণ্ঠরোধ করা নিয়ে সরব হয়েছে। বিদেশের মাটিতে রাহুল দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করেছেন বলে সরব হয়েছে বিজেপি। তাদের দাবি, এই ঘটনায় সংসদে রাহুলকে ক্ষমা চাইতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE