Advertisement
০২ মে ২০২৪
Patient Dies

Kerala: অ্যাম্বুল্যান্সের দরজাই খুলল না! ৩০ মিনিট ধরে ছটফট করলেন রোগী, ভিতরেই মৃত্যু

দুর্ঘটনার পর অ্যাম্বুল্যান্সে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল প্রৌঢ়কে। কিন্তু অভিযোগ, হাসপাতালে পৌঁছে গেলেও অ্যাম্বুল্যান্সের দরজা খোলেনি।

অ্যাম্বুল্যান্সে মৃত্যু রোগীর।

অ্যাম্বুল্যান্সে মৃত্যু রোগীর। —ফাইল ছবি।

সংবাদ সংস্থা
কোঝিকোড় শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৮:৪০
Share: Save:

আধঘণ্টা ধরে অ্যাম্বুল্যান্সেই আটকে রইলেন রোগী। গাড়ির দরজাই খুলল না। হাসপাতালের সামনে এসেও বিনা চিকিৎসায় মৃত্যু হল তাঁর।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কেরলের কোঝিকোড়ে। সোমবার বিকেলে সেখানে একটি বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন এক ব্যক্তি। তাঁর নাম কোয়ামন (৬৬)। রাস্তা দিয়ে হাঁটার সময় একটি বাইক তাঁকে ধাক্কা মারে বলে অভিযোগ। দুর্ঘটনার পর অ্যাম্বুল্যান্সে নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। কিন্তু অভিযোগ, হাসপাতালে পৌঁছে গেলেও অ্যাম্বুল্যান্সের দরজা খোলেনি।

গুরুতর আঘাত নিয়ে অ্যাম্বুল্যান্সের ভিতরেই আটকে থাকেন ওই ব্যক্তি। প্রায় আধ ঘণ্টা কেটে যায় সে ভাবেই। অ্যাম্বুল্যান্সের চালক এবং আহত ব্যক্তির আত্মীয় দরজা খোলার জন্য অনেক ক্ষণ ধরে চেষ্টা করছিলেন। কিছুতেই লাভ হয়নি। ভিতরে যন্ত্রণায় ছটফট করছিলেন রোগী। প্রায় আধ ঘণ্টা পর গাড়িতেই মৃত্যু হয় তাঁর।

পরে অ্যাম্বুল্যান্সটির জানলার কাচ ভেঙে ফেলা হয়। জানলা দিয়ে ভিতর থেকে আটকে থাকা দরজাটি খোলেন সকলে মিলে। চালক এবং রোগীর আত্মীয় ছাড়াও হাত লাগান আশপাশের ব্যক্তিরা। কিন্তু তত ক্ষণে রোগী মারা গিয়েছেন। আর কিছু ক্ষণ আগে দরজা খোলা গেলে হয়তো তিনি প্রাণে বেঁচে যেতেন।

রোগীমৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা জানিয়েছে, এই অ্যাম্বুল্যান্সের সমস্যা সংক্রান্ত কোনও খবর তাদের আগে জানানো হয়নি। হাসপাতাল থেকেও যোগাযোগ করা হয়নি। রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patient Dies Ambulance kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE