Advertisement
০৭ মে ২০২৪
maharashtra

Maharashtra: দুর্ঘটনায় জখম মহিলাকে কাঁধে নিয়ে নদী পেরিয়ে হাসপাতালে! গ্রামের দুই যুবকের অসাধ্যসাধন

মহারাষ্ট্রের পালঘর জেলায় আহত মহিলাকে কাঁধে নিয়ে হাসপাতালে পৌঁছে দিলেন গ্রামবাসীরা। দুর্ঘটনায় জখম হন ওই মহিলা।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
পালঘর (মহারাষ্ট্র) শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৭:২৫
Share: Save:

দুই ব্যক্তির কাঁধে বাঁশ। তার দু’দিকে কাপড় বাঁধা হয়েছে। আর তার মধ্যে রয়েছেন জখম মহিলা। চিকিৎসার জন্য এ ভাবেই কয়েক কিলোমিটার রাস্তা হেঁটে নদী পার হলেন দুই গ্রামবাসী। এই দৃশ্য ধরা পড়েছে মহারাষ্ট্রের পালঘরে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, জনজাতি অধ্যুষিত ওই জেলায় রাস্তার বেহাল দশা। হাসপাতাল নেই। সম্প্রতি এক দুর্ঘটনায় জখম হন গ্রামের এক মহিলা। তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

এর পরই ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন গ্রামবাসীরা। কিন্তু হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা নেই। এমনকি গাড়িও নেই। তা ছাড়া রাস্তার যা করুণ দশা, তাতে পায়ে হেঁটে যাওয়া ছাড়া উপায় নেই!

কিন্তু, মহিলার যা শারীরিক অবস্থা, তাতে তিনি হাঁটতে পারবেন না, এই পরিস্থিতিতে জখম মহিলাকে বাঁশে কাপড় বেঁধে তার মধ্যে রেখে হাসপাতালে পৌঁছে দেন বাসিন্দারা। জানা গিয়েছে, ওই মহিলার নাম লক্ষ্মী ঘাটাল (৪০)। মহিলাকে ওই ভাবে নিয়ে প্রায় তিন কিলোমিটার রাস্তা পার হন দুই গ্রামবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maharashtra Palghar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE