Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Instagram Influencer

কুকুরকে ডেকে লাথি মেরে ক্ষোভের মুখে ইনস্টাগ্রাম প্রভাবী বললেন, আমি তো পশুপ্রেমী!

তিনি লেখেন, “বন্ধুরা, আমি খুবই অনুতপ্ত। আবেগে করে ফেলেছিলাম। আমার এই কাজের জন্য আন্তরিক ভাবে দুঃখিত। কথা দিচ্ছি, কোনও দিন কোনও প্রাণীকে আঘাত করব না।”

এই ছবি প্রকাশ্যে আসার পরই ক্ষোভের মুখে পড়েন ইনস্টাগ্রাম প্রভাবী কাজল কিরণ। ছবি: ইনস্টাগ্রাম।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:৫৯
Share: Save:

কুকুরকে ডেকে কষে লাথি মারায় ক্ষোভের মুখে পড়ে শেষমেশ ক্ষমা চাইলেন কাজল কিরণ নামে এক ইনস্টাগ্রাম প্রভাবী। শুধু তাই-ই নয়, রাস্তার কুকুরদের খাওয়াচ্ছেন, এমন কয়েকটি ভিডিয়ো পোস্ট করে তিনি দাবি করেছেন, “আমি তো পশুপ্রেমী!”

ইনস্টাগ্রাম রিল তোলার জন্য একটি কুকুর ডেকে আনেন কিরণ। তার পর সেই কুকুরটিকে লাথি মেরে গালগালিও করেন। মজার ছলে করা সেই ঘটনার ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করতেই ক্ষোভের পাহাড় ভেঙে পড়ে তাঁর বিরুদ্ধে। ইনস্টাগ্রাম প্রভাবীর বিরুদ্ধে শাস্তির দাবি জোরালো হয় সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে। পশুদের বিরুদ্ধে নিষ্ঠুরতা প্রতিরোধ আইনে মামলা করারও দাবি করেছেন কেউ কেউ।

পথকুকুরদের নিয়ে কাজ করেন বিদিত শর্মা নামে এক ব্যক্তি বলেন, “কতটা অমানবিক হলে অবোলা জীবের প্রতি এমন আচরণ করতে পারেন এক জন! যদি ভালবাসতে না-ই পারেন, তা হলে ওদের মারবেন না।” একই সুর শোনা গিয়েছে আরও অনেকের গলায়। ক্রমাগত ক্ষোভ বাড়তে থাকায় শেষমেশ তাঁর ভুলের জন্য ক্ষমা চেয়ে ভিডিয়ো পোস্ট করেন কিরণ।

তিনি লেখেন, “বন্ধুরা, আমি খুবই অনুতপ্ত। আবেগে করে ফেলেছিলাম। আমার এই কাজের জন্য আন্তরিক ভাবে দুঃখিত। কথা দিচ্ছি, কোনও দিন কোনও প্রাণীকে আঘাত করব না।” নিজেকে পশুপ্রেমী প্রমাণে এর পরই কিরণ বেশ কয়েকটি ভিডিয়োও পোস্ট করেন। সেই ভিডিয়োতে তাঁকে কুকুরকে বিস্কুট খাওয়াতে দেখা গিয়েছে। যদিও তাতেও ক্ষোভ বিন্দুমাত্র কমেনি সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Kicked Instagram Influencer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE