Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pet Dog

অচেনা ব্যক্তি দেখে ডেকে উঠেছিল, বাড়ির পোষ্য কুকুরকে পিটিয়ে মারার অভিযোগ মহারাষ্ট্রে

চার অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে প্রাণীহত্যার মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

Pet dog beaten to death in Maharashtra

কুকুরকে পিটিয়ে মারার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৬
Share: Save:

বাড়িতে ঢুকতেই তাঁদের দেখে ডেকে উঠেছিল পোষ্য কুকুর। আর সেই ‘অপরাধে’ কোদাল এবং লাঠি দিয়ে কুকুরটিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের অওরঙ্গাবাদে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে এক মহিলার বাড়িতে ৪ জন এসছিলেন। তাঁদের মধ্যে ২ জন পুরুষ আর ২ জন মহিলা ছিলেন। মহিলার বাড়ির উঠোনেই ঘুরে বেড়াচ্ছিল তাঁর পোষ্য কুকুর। চার জনকে বাড়িতে ঢুকতে দেখে ডেকে উঠেছিল সেটি। আর তাতেই প্রচণ্ড চটে যান ২ ব্যক্তি। অভিযোগ, তার পরই হাতের সামনে একটি কোদাল এবং লাঠি দিয়ে কুকুরটিকে একের পর এক আঘাত করতে থাকেন। পোষ্যের আর্তনাদ শুনে ঘর থেকে বেরিয়ে আসেন মহিলা। তখন তিনি দেখেন পোষ্যটিকে দুই ব্যক্তি মারছেন। তিনি প্রতিবাদ করতেই তাঁরা সেখান থেকে পালিয়ে যান। মাথায় জোরালো আঘাত লাগায় কুকুরটির মৃত্যু হয়।

পুলিশকে মহিলা জানিয়েছেন, ৪ জন অজ্ঞাতপরিচয় তাঁর বাড়িতে ঢুকেছিলেন। পোষ্যটি সব সময় উঠোনেই ছাড়া থাকে। মঙ্গলবারও উঠোনেই ঘুরছিল পোষ্যটি। অপরিচিত ৪ জনকে বাড়িতে ঢুকতে দেখে পোষ্যটি ডাকাডাকি শুরু করে। তার কিছু ক্ষণের মধ্যেই পোষ্যের আর্তনাদ শুনতে পান। বাইরে বেরিয়ে এসে দেখেন দু’জন কুকুরটিকে মারছেন। প্রতিবাদ করতেই পালিয়ে যান তাঁরা। চার অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে প্রাণীহত্যার মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pet dog Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE