Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Varun Gandhi

Varun Gandhi: ‘২ কোটি শূন্যপদে নিয়োগে দ্রুত পদক্ষেপ প্রয়োজন’, বরুণ গাঁধীর টুইটে কি মোদীকে কটাক্ষ?

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে টুইট করেন বরুণ। তবে বরুণের মন্তব্যে মোদী সরকারের বিরুদ্ধে কটাক্ষ মেশানো রয়েছে বলে মনে করছেন অনেকে।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ২১:২৬
Share: Save:

প্রতি বছরে ২ কোটি কর্মসংস্থানের জন্য আরও দ্রুত গতিতে পদক্ষেপ প্রয়োজন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর নির্বাচনী প্রতিশ্রুতির কথা মনে করিয়ে দিলেন তাঁরই দলের সাংসদ বরুণ গাঁধী। মঙ্গলবার সকালে বরুণের এই টুইটে মোদী সরকারের বিরুদ্ধে প্রচ্ছন্ন কটাক্ষ ধরা পড়েছে বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী অফিস (পিএ‌মও) থেকে টুইট করে জানানো হয়, দেড় বছরে ১০ লক্ষ সরকারি পদে নিয়োগ করবে নরেন্দ্র মোদী সরকার। এর জন্য সরকারের বিভিন্ন মন্ত্রক এবং দফতরের শূন্যপদের পরিসংখ্যান খতিয়ে দেখেছেন প্রধানমন্ত্রী। তার পরই আগামী দেড় বছরে ১০ লক্ষ কর্মী নিয়োগের নির্দেশ দিয়েছেন তিনি।

পিএমও-র তরফ থেকে এই টুইটের পরেই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে টুইট করেন বরুণ। তবে বরুণের মন্তব্যে মোদী সরকারের বিরুদ্ধে কটাক্ষ মেশানো রয়েছে বলে মনে করছেন অনেকে। বরুণ লিখেছেন, ‘কর্মহীন যুবসমাজের বেদনা এবং অনুভূতি উপলব্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ প্রধানমন্ত্রী। নতুন কর্মসংস্থানের পাশাপাশি ১ কোটি ‘অনুমোদিত এবং শূন্যপদ’ পূরণের জন্য আমাদের অর্থবহ প্রচেষ্টা করতে হবে।’ সেই সঙ্গে তিনি মনে করিয়ে দিয়েছেন, ‘প্রতি বছরে ২ কোটি কর্মসংস্থানের জন্য আরও দ্রুত গতিতে পদক্ষেপ প্রয়োজন।’

প্রসঙ্গত, নির্বাচনী জনসভায় বছরে ২ কোটি কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়েছেন মোদী। তবে ক্ষমতায় আসার পর সে প্রতিশ্রুতি পূরণ তো দূর অস্ত্, বরং দেশে বেকারত্ব বৃদ্ধি পেয়েছে। এ নিয়ে মোদীকে বারংবার নিশানা করেছে কংগ্রেস-সহ বিরোধী দল। এর আগেও নিজের দল তথা মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন পিলিভিট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ বরুণ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Varun Gandhi Narenda Modi Employment Unemployment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE