Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tigress

বাঘিনী কি ধূমপান করছে? ভিডিয়ো দেখে প্রশ্ন তুললেন ফরেস্ট অফিসার

বাঘিনীটি গাড়ি থেকে বেরনোর আগে বড় বড় শ্বাস ফেলছে। আর শীতের রাত হওয়ার কারণে তা ঘন জলীয় বাস্পে পরিণত হচ্ছে। দেখে মনে হবে যেন বাঘিনীটি ধুমপান করে এক গাদা ধোঁয়া ছাড়ছে। মজা করে সেটাই লিখেছেন প্রভিন।

বাঘিনী কি ধুমপান করছে?

বাঘিনী কি ধুমপান করছে? টুইটার থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৬:৪২
Share: Save:

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার প্রভিন কাসওয়ান তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়ো শেয়ার করে সঙ্গে একটি প্রশ্ন জুড়ে দিয়েছেন। জানতে চেয়েছেন, ভিডিয়োর বাঘিনীটি কি ধুমপান করছে?

ভিডিয়োটি মধ্যপ্রদেশের বান্ধবগড় ব্যাঘ্র প্রকল্পের। ৩৮ সেকেন্ডের ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, একটি দাঁড় করিয়ে রাখা গাড়ির ভিতর বসে রয়েছে বাঘিনীটি। বোঝা যাচ্ছে, এটি বন কর্মীদের গাড়ি। বাঘিনীটিকে হয়তো স্থানান্তরিত করা হচ্ছিল। তাই গাড়িটির বিশাল দরজা খুলে তার বেরনোর অপেক্ষা করছিলেন বন কর্মীরা। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দি করা হচ্ছিল দূর থেকে।

ক্যামেরায় ধরা পড়ছে, বাঘিনীটি গাড়ি থেকে বেরনোর আগে বড় বড় শ্বাস ফেলছে। আর শীতের রাত হওয়ার কারণে তা ঘন জলীয় বাস্পে পরিণত হচ্ছে। দেখে মনে হবে যেন বাঘিনীটি ধুমপান করে এক গাদা ধোঁয়া ছাড়ছে। মজা করে সেটাই লিখেছেন প্রভিন। তাঁর শেয়ার করা সেই পোস্টটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Madhya Pradesh Viral video Tigress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE