Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bengaluru

নাইট ক্লাবে পছন্দের গান বাজেনি, বাউন্সারের তাড়া খেয়ে রাগে গাড়ি নিয়ে তাণ্ডব পাঁচ যুবকের

ধৃত পাঁচ যুবকের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। প্রত্যেকেই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ এবং ৩৩৭ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

উল্টো দিকে গাড়ি ছোটান তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত যুবক।

উল্টো দিকে গাড়ি ছোটান তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত যুবক। —ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
উদুপি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৬
Share: Save:

নাইট ক্লাবে গিয়ে পছন্দের গান শুনতে পাননি। গোঁসা করে ঝামেলা করেছিলেন। পরে বাউন্সারের তাড়া খেয়ে বেরিয়ে আসেন পাঁচ যুবক। তার পর রাস্তায় হুলস্থুল কাণ্ড। যুবকের গাড়ি চালানো দেখে ইতিউতি ছোটাছুটি শুরু করেন পথচারীরা। কর্নাটকের মণিপালের ওই ছবি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। তার পরেই এক তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেঙ্গালুরুতে একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত সুহাস এবং তাঁর চার বন্ধু একটি বিয়েবাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে মণিপালে এসেছিলেন। তার আগে একটি নাইট ক্লাবে যান তাঁরা। সেখানে পাঁচ জন মদ্যপান করেন। এর পরই হঠাৎ ছন্দপতন।

পুলিশ জানায়, নাইট ক্লাবের ডিজেকে বেশ কিছু পছন্দের গান বাজাতে বলেন তাঁরা। কিন্তু সেখানকার বাউন্সার বাদ সাধেন। এ নিয়ে তাঁদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এর পর পাঁচ বন্ধুকেই ওই নাইট ক্লাব থেকে বার করে দেন বাউন্সাররা। তার পরেই মেজাজ হারিয়ে গাড়ি চালাতে শুরু করেন সুহাস। সিগন্যাল ভেঙে এ দিক ও দিক গাড়ি ছোটান তিনি। হঠাৎ ব্যাক গিয়ারে গাড়ি চালাতে শুরু করেন। তাতে পার্কিংয়ে দাঁড়ানো একের পর এক গাড়িতে ধাক্কা লাগে। একটি গাড়ি ভেঙেও যায়। এই পুরো কাণ্ড মোবাইল ক্যামেরায় বন্দি করেন স্থানীয়রা। নেটমাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়ে।

পুলিশ সূত্রে খবর, ওই পাঁচ যুবকের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। প্রত্যেকেই তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ এবং ৩৩৭ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পাশাপাশি তাঁদের গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru car night club arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE