Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pune Hotel Murder

নামী তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীকে খুন! হোটেলের ঘরেই প্রেমিকাকে গুলি যুবকের

পুণের একটি হোটেলে গত ২৫ জানুয়ারি থেকে থাকছিলেন যুবক এবং তাঁর প্রেমিকা। তিন দিন পর হোটেলের ঘরেই প্রেমিকাকে গুলি করে খুন করেন যুবক। তরুণী নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ০৭:৪৫
Share: Save:

হোটেলের ঘরে ১০ বছরের প্রেমে ইতি টানলেন যুবক। প্রেমিকাকে গুলি করে খুনের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। হোটেলের ঘরে প্রেমিকার সঙ্গে থাকছিলেন তিনি। শনিবার রাতে তাঁকে গুলি করে মেরে ঘর থেকে পালিয়ে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঘটনাটি মহারাষ্ট্রের পুণের পিম্পরী চিঞ্চওয়াড় এলাকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম বন্দনা দ্বিবেদী। তিনি পুণের একটি নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করতেন। লখনউয়ের বাসিন্দা ঋষভ নিগমের সঙ্গে তাঁর গত ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি প্রেমিকার সঙ্গে দেখা করতে লখনউ থেকে পুণে গিয়েছিলেন যুবক।

পুলিশের অনুমান, তরুণীকে খুনের পরিকল্পনা করেই যুবক লখনউ থেকে পুণে পর্যন্ত এসেছিলেন। পুণেতে প্রেমিকাকে নিয়ে একটি হোটেল ভাড়া করে থাকছিলেন। গত ২৫ জানুয়ারি ওই হোটেল বুক করা হয়েছিল। পুলিশ জানিয়েছে, প্রেমিকার চরিত্র সম্পর্কে সম্প্রতি সন্দিহান হয়ে উঠেছিলেন যুবক। তাঁর অন্য কোনও সম্পর্ক আছে কি না, সেই সন্দেহ দানা বেঁধেছিল তাঁর মনে। সেই কারণেই এই খুন বলে মনে করা হচ্ছে।

গত শনিবার রাত ১০টা নাগাদ হোটেলের ঘরে প্রেমিকাকে গুলি করে খুন করেন যুবক। তার পর হোটেল থেকে বেরিয়ে মুম্বই হয়ে পালানোর ছক কষেন। হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে যুবককে সহজেই ধরে ফেলে পুলিশ। মুম্বই থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুণের ওই হোটেলের ঘরটি আপাতত সিল করে দিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। যুবক কোথা থেকে পিস্তল জোগাড় করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Murder Case Shot Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE