Advertisement
২০ এপ্রিল ২০২৪
Alappuzha

Alappuzha:বৃষ্টিতে ছুটি দিয়েছি বলে বাইরে বেরিয়ো না! দায়িত্ব নিয়েই পড়ুয়াদের পরামর্শ জেলাশাসকের

কেরলে প্রবল বৃষ্টি হচ্ছে। বহু জায়গায় বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আলাপ্পুঝার পরিস্থিতিও খুব একটা ভাল নয়।

আলাপ্পুঝার জেলাশাসক। ছবি সৌজন্য ফেসবুক।

আলাপ্পুঝার জেলাশাসক। ছবি সৌজন্য ফেসবুক।

সংবাদ সংস্থা
আলাপ্পুঝা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৪:৫৯
Share: Save:

তিনি সদ্য জেলাশাসকের দায়িত্ব নিয়ে এসেছেন। আর প্রথম কাজেই সকলের মন জয় করে নিয়েছেন কেরলের আলাপ্পুঝার জেলাশাসক ভি আর কৃষ্ণ তেজা।

কেরলে প্রবল বৃষ্টি হচ্ছে। বহু জায়গায় বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আলাপ্পুঝার পরিস্থিতিও খুব একটা ভাল নয়। আবহাওয়া দফতর ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়ায় পরিস্থিতি আরও বিগড়ে যেতে পারে, এই আশঙ্কা করে নিজের জেলার স্কুল, কলেজগুলির ছুটি ঘোষণা করেছেন জেলাশাসক কৃষ্ণ তেজা।

খুদে পড়ুয়াদের জন্য তাঁর লেখা একটি চিঠি নিয়ে নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। তাদের উদ্দেশে জেলাশাসক লিখেছেন, ‘প্রিয় ছেলেমেয়েরা, তোমরা নিশ্চয় জানো, আমি আলাপ্পুঝা জেলার দায়িত্ব নিয়ে এসেছি। আমার প্রথম নির্দেশই তোমাদের নিরাপত্তার জন্য। আগামিকাল স্কুল ছুটি ঘোষণা করেছি। তবে ছুটিতে কোনও জলাশয়ের ধারে বা পুকুরে মাছ ধরতে যাবে না।

আমাদের জেলায় ভারী বৃষ্টি হবে। তাই তোমরা প্রত্যেকেই বাড়িতে থাকবে। বাবা-মায়েরা কাজে বেরোলেও তোমরা কিন্তু মনে করবে না যে তাঁরা নেই। তা ছাড়া চারপাশে ছোঁয়াচে রোগ বাড়ছে। খুব সাবধানে থাকতে হবে। সময়ে খাবার খাবে। ছুটি বলে চুপ করে বসে থেকো না। পড়াশোনা কোরো। ভাল করে পড়ো। ভাল থেকো।

তোমাদের প্রতি আমার ভালবাসা।’

জেলাশাসক তেজা কৃষ্ণর এই লেখা মন ছুঁয়েছে জেলাবাসীদের। নতুন জেলাশাসকের এই ভূমিকায় তাঁরা অত্যন্ত খুশিও বটে। বিশেষ করে তিনি যে ভাবে খুদে পড়ুয়াদের নিরাপত্তার বিষয়টির উপর জোর দিয়েছেন, তাঁর এই চিন্তাভাবনাকে কুর্নিশ জানিয়েছেন আলাপ্পুঝার মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alappuzha DM Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE