Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jalandhar girl slipped into Niagara Falls

পা পিছলে নায়াগ্রায় পড়ে যান জালন্ধরের মেয়ে, এক সপ্তাহ পরেও আশায় তল্লাশি জারি পুলিশের

পা পিছলে পুণম পড়ে যান জলপ্রপাতে। তার পর কাটতে চলল এক সপ্তাহ, কানাডার পুলিশ এখনও জারি রেখেছে তল্লাশি অভিযান। মেয়ের মুখ দেখার আশায় জালন্ধরের বাড়িতে বিনিদ্র রজনী কাটছে মায়ের।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:২৯
Share: Save:

কলেজের বন্ধুদের সঙ্গে নায়াগ্রার জলপ্রপাত দেখতে গিয়েছিলেন ২১ বছরের পুণমদীপ কৌর। প্রকৃতির অপরূপ শোভা দেখতে গিয়েই ঘটে যায় ভয়ঙ্কর দুর্ঘটনা। পা পিছলে পুণম পড়ে যান জলপ্রপাতের মধ্যে। তার পর কাটতে চলল ১ সপ্তাহ, কানাডার পুলিশ এখনও জারি রেখেছে তল্লাশি অভিযান। মেয়ের মুখ দেখার আশায় জালন্ধরের বাড়িতে বিনিদ্র রজনী কাটছে মায়ের।

কানাডায় পড়াশোনা করেন পুণমদীপ। গত ১ জুন বন্ধুদের সঙ্গে দেখতে গিয়েছিলেন নায়াগ্রার জলপ্রপাত। সেখানেই পা পিছলে নীচে পড়ে যান পুণম। সেই খবর বাড়িতে এসে পৌঁছনোর পরেই উদ্বেগে দু’চোখের পাতা এক করতে পারছেন না মা পরমিন্দর কৌর। বাড়িতে রয়েছে পুণমের ছোট ভাইও। তারও একই অবস্থা। পরমিন্দর বলছেন, ‘‘আমি কী করে ধরে নেব মেয়ে আর ফিরবে না! ওকে নিয়ে কত স্বপ্ন দেখেছি। কোথা থেকে কী হয়ে গেল!’’ পুণমের বাবা কর্মসূত্রে থাকেন ম্যানিলায়। খবর পেয়ে তিনিও জালন্ধরের বাড়িতে ফিরছেন। এই সময় আত্মীয়-পরিজন ঘিরে রয়েছেন পরমিন্দর ও তাঁর ছোট ছেলেকে।

পুণমের কাকা বলকর সিংহ জানিয়েছেন, কানাডার নায়াগ্রা পার্ক থানা থেকে ঘটনার খবর তাঁদের জানানো হয়। তাঁরা জানিয়েছেন, মেয়ের সন্ধানে সমস্ত রকম চেষ্টা করা হচ্ছে। বলকর বলেন, ‘‘ওঁরা আমাদের জানিয়েছেন, বিষয়টি খুবই কঠিন। কিন্তু তবুও তাঁরা হাল ছাড়ছেন না। ওঁরা মনে করছেন, পুণমের খোঁজ পাওয়া এখনও সম্ভব। আমরা নিয়মিত যোগাযোগে আছি।’’

কানাডায় পড়াশোনা করেন সম্পর্কে পুণমের দুই ভাই। তাঁরাও দিদির খোঁজে হন্যে হয়ে ঘুরছেন। উদ্ধারকারী দলের সঙ্গেও যোগাযোগ রাখছেন তাঁরা। কিন্তু এখনও পর্যন্ত পুণমের কোনও খোঁজ পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Niagara Falls Jalandhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE