Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Love Affair

একত্রবাসের সঙ্গীকে খুন! কিশোরীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ যুবকের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, বাড়ি ছেড়ে যুবকের সঙ্গে পালিয়েছিল ওই কিশোরী। তার পর থেকে যুবকের সঙ্গে একত্রে বাস করত সে।

representative photo of deadbody

কিশোরীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৮:০৬
Share: Save:

একত্রবাসের সঙ্গীকে খুনের অভিযোগ আবার প্রকাশ্যে এল। এ বার ঘটনাস্থল উত্তরপ্রদেশ। জম্মুর এক কিশোরীকে খুনের অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। পুলিশের দাবি, ওই যুবকের সঙ্গে একত্রবাস করত কিশোরী। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত ২২ মার্চ সঙ্গিনীর সঙ্গে বচসা বেধেছিল আশু নামে ওই যুবকের। তার পরই কিশোরীকে শ্বাসরোধ করে ওই যুবক খুন করেন বলে অভিযোগ। ঘটনাটি উত্তরপ্রদেশের হাপুরের ভীমনগর এলাকার। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

কিশোরীর বাবা পুলিশকে জানিয়েছেন যে, ৪ মাস আগে জম্মুতে গিয়েছিলেন ওই যুবক। সেই সময় তাঁর ১৬ বছরের কন্যার সঙ্গে বন্ধুত্ব হয় যুবকের। কিশোরীকে হাপুরে তাঁর বাড়িতে যেতে বলেন ওই যুবক। সেই মতো বাড়ি ছেড়ে পালিয়ে যুবকের সঙ্গে হাপুরে চলে গিয়েছিল কিশোরী। সেখানে যুবকের সঙ্গে একত্রবাস করছিল সে।

প্রথমে কিশোরী আত্মহত্যা করেছে বলে পুলিশকে জানিয়েছিলেন যুবক। কিশোরীর ময়নাতদন্তের রিপোর্টে জানা যায় যে, তাকে শ্বাসরোধ করে মারা হয়েছে। এর পরই তদন্তে নামে পুলিশ।

অতীতে দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকরকে খুন করে দেহ টুকরো করার ঘটনা প্রকাশ্যে এসেছিল। শ্রদ্ধাকে খুনের অভিযোগ ওঠে তাঁরই একত্রবাসের সঙ্গী আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশ জুড়ে। এ বার একত্রবাসের সঙ্গীকে খুনের আরও একটি অভিযোগ প্রকাশ্যে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE