Advertisement
০৬ মে ২০২৪
COVID-19

মাস্ক নয়, প্রতিষেধক নয়, জিশুই পারেন করোনা নির্মূল করতে! তেলঙ্গানার আমলার কথায় শোরগোল

পরে অবশ্য শ্রীনিবাস দাবি করেন, তাঁর মন্তব্যকে বিকৃত করা হয়েছে। নিজেই টুইটার হ্যান্ডলে তিনি লেখেন, “আমরা শুধু পরিশ্রমের মাধ্যমেই কোভিডকে হারাতে পারব না। জিশুর আশীর্বাদও চাই।”

তেলঙ্গানার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের ডিরেক্টর জি শ্রীনিবাস রাও।

তেলঙ্গানার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের ডিরেক্টর জি শ্রীনিবাস রাও। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৫:১৩
Share: Save:

বিশ্বের নানা প্রান্তে আবার চোখ রাঙাচ্ছে কোভিড। চিন, দক্ষিণ কোরিয়া, জাপানের মতো দেশগুলিতে সংক্রমণের হার ঊর্ধ্বমুখী হওয়ার পরেই নড়েচড়ে বসেছে দেশের সরকারও। আবারও জনজীবনের চর্চায় উঠে এসেছে কোভিড। এই পরিস্থিতিতে অভিনব দাবি করলেন তেলঙ্গানার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের ডিরেক্টর, চিকিৎসক জি শ্রীনিবাস রাও। তাঁর দাবি, জিশুই করোনাকে ‘নির্মূল’ করে দেবেন!

রাজ্যের ভান্দ্রাদ্রি কোঠাগুদেম এলাকায় বড়দিনের এক অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীনিবাস। সেখানেই তিনি বলেন, ‘‘সামনেই বড়দিন। জিশুই করোনাকে নির্মূল করবেন।” তাঁর এই মন্তব্য নিয়ে শোরগোল পড়ে যায়। আগেও তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের পায়ে হাত দিয়ে প্রণাম করে বিতর্কে জড়িয়েছিলেন এই চিকিৎসক।

পরে অবশ্য শ্রীনিবাস দাবি করেছেন যে, তাঁর মন্তব্যকে বিকৃত করা হয়েছে। নিজেই টুইটার হ্যান্ডলে নিজের গোটা বক্তব্যের ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “আমরা শুধু পরিশ্রমের মাধ্যমেই কোভিডকে হারাতে পারব না। তার জন্য প্রভু জিশুর আশীর্বাদও চাই।” পাশাপাশি সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানিয়েছেন, তেলঙ্গানা সরকার কোভিড মোকাবিলায় যে অভিনব পদক্ষেপ করেছে, তার জন্য এই মারণ ভাইরাসকে রুখে দেওয়া সম্ভব হবে। কেউ কেউ ধর্মীয় বিভাজনের উদ্দেশে তাঁর মন্তব্যকে বিকৃত করেছেন বলে অভিযোগ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Jesus christ Telangana controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE