Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

উত্তরপ্রদেশে দুষ্কৃতীদের গুলিতে নিহত কাফিল খানের মামা, খুনের কারণ নিয়ে ধন্দ

বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশের অপরাধ দমন শাখা।

সংবাদ সংস্থা
লখনউ ২৩ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪৬
Save
Something isn't right! Please refresh.
কাফিল খান। —ফাইল চিত্র।

কাফিল খান। —ফাইল চিত্র।

Popup Close

জাতীয় নিরাপত্তা আইনে (এনএসএ) জেলবন্দি চিকিৎসক কাফিল খানের মামাকে এ বার গুলি করে খুন করল একদল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী। উত্তরপ্রদেশের গোরক্ষপুরে বাড়ি বয়ে এসে একদল দুষ্কৃতী তাঁকে গুলি করে খুন করে বলে অভিযোগ। সম্পত্তি ও টাকা পয়সা নিয়ে ঝামেলার জেরেই কাফিল খানের মামাকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

শনিবার মধ্যরাতে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোরক্ষপুরের রাজঘাট থানার অন্তর্গত বনকটি চকের বাসিন্দা নুসরুল্লা আহমেদ ওয়ারসি সম্পর্কে কাফিল খানের মামা। শনিবার মধ্যরাতে আচমকাই তাঁর বাড়িতে ঢুকে পড়ে একদল দুষ্কৃতী। সামনে থেকে গুলি চালিয়ে নুসরুল্লাকে খুন করে তারা।

বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে উত্তরপ্রদেশ পুলিশের অপরাধ দমন শাখা। সম্পত্তি এবং টাকাপয়সা নিয়ে বিবাদের জেরেই নুসরুল্লাকে খুন করা হয়েছে বলে সন্দেহ তাদের। তবে এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। নুসরুল্লার পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে অনিল সোনকার এবং ইমামউদ্দিন নামের দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে এলাকার সার্কল অফিসার ভিপি সিংহ। ওই দু’জনকে গ্রেফতার করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি। আততায়ীদের শনাক্ত করতে এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: ট্রাম্পের সফরের আগেই বিপত্তি, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মোতেরা স্টেডিয়ামের দু’টি অস্থায়ী তোড়ন​

আরও পড়ুন: ট্রাম্পের ‘আমেরিকা ফার্স্ট’ বড়াই জিইয়ে রাখতে ফের বন্ধু হয়ে উঠতে পারেন মোদী​

আলিগড় মুসলিম ইউনিভার্সিটিতে সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) এবং জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি)-র বিরুদ্ধে ‘উস্কানিমূলক’ বক্তৃতার করার অভিযোগে গত ২৯ জানুয়ারি গ্রেফতার করা হয় কাফিল খানকে। পরে জামিন পেলেও ফের তাঁর বিরুদ্ধে এনএসএ কার্যকর করা হয়।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement