Advertisement
০১ মার্চ ২০২৪
UP Minor

ব্লেড দিয়ে নাম লিখে দেন নাবালিকার বুকে, মাদক খাইয়ে ধর্ষণ হুক্কা বারে, পুলিশের হাতে ধৃত যুবক

তদন্তের সূত্রে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত যুবক এবং ওই নাবালিকা একে অপরের পূর্বপরিচিত। দু’জনেই কানপুরের বাসিন্দা হলেও তাদের প্রথম আলাপ হয়েছিল ইনস্টাগ্রামের মাধ্যমে।

Kanpur man laced minor by soft drink and raped her in Hookah bar, arrested later

১৬ বছরের নাবালিকাকে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করার অভিযোগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:৪৫
Share: Save:

১৬ বছরের নাবালিকাকে মাদক মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিনয় ঠাকুর নামে ওই অভিযুক্ত গত শনিবার কানপুরের এক হুক্কা বারে ডেকে পাঠান ওই নাবালিকাকে। তার পর গল্পের ছলে মাদক মেশানো পানীয় খাইয়ে অচেতন করার চেষ্টা করেন তাকে। হুক্কা বারের মধ্যেই নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ ওঠে বিনয়ের বিরুদ্ধে। শুধু তা-ই নয়, বিনয়ের ৭ জন বন্ধু নাবালিকাকে গণধর্ষণ করার চেষ্টা করলে কোনও রকমে পালিয়ে আত্মরক্ষা করে সে। বাড়ি গিয়ে সব ঘটনা জানায় বাবাকে। তার পরই নাবালিকার বাবা থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় বিনয়কে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্য অভিযুক্তদেরও খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ। নাবালিকার বাবা-মা দু’জনেই চিকিৎসক, কানপুরে তাঁদের যথেষ্ট পরিচিতিও রয়েছে।

তদন্তের সূত্রে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত যুবক এবং ওই নাবালিকা একে অপরের পূর্বপরিচিত। দু’জনেই কানপুরের বাসিন্দা হলেও তাদের প্রথম আলাপ হয়েছিল ইনস্টাগ্রামের মাধ্যমে। তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। মেয়েটির বাবা থানায় অভিযোগ দায়ের করে জানিয়েছেন, আগেও বেশ কয়েক বার তাঁর মেয়েকে হেনস্থা করার চেষ্টা করেছেন ওই যুবক। এমনকি সে যাতে অন্যত্র বিয়ে করতে না পারে, তার জন্য ব্লেড দিয়ে নাবালিকার বুকে নিজের নাম লিখে দেন বিনয়। যাবতীয় অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। নাবালিকাকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। তার সারা শরীরে ছোট-বড় ক্ষত রয়েছে। মানসিক ভাবেও ভেঙে পড়েছে সে। তার কাউন্সেলিংয়ের বন্দোবস্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE