Advertisement
৩০ এপ্রিল ২০২৪
DK Shivakumar

পাখির ধাক্কায় চুরমার কপ্টারের উইন্ডশিল্ড! অল্পের জন্য রক্ষা পেলেন কংগ্রেস নেতা শিবকুমার

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ জাক্কুর থেকে রওনা দেয় হেলিকপ্টারটি। কিন্তু মাঝ আকাশেই একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে সেটির।

Bird hit helicopter

হেলিকপ্টার দুর্ঘনাগ্রস্ত হওয়ার পর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৫:১১
Share: Save:

নির্বাচনের প্রচারের জন্য হেলিকপ্টারে করে যাচ্ছিলেন কর্নাটকের কংগ্রেস প্রধান ডিকে শিবকুমার। বিমানবন্দর থেকে হেলিকপ্টারটি উড়তেই পাখির সঙ্গে ধাক্কা লাগে সেটির। সেই ধাক্কার অভিঘাতে হেলিকপ্টারের উইন্ডশিল্ড ভেঙে চুরমার হয়ে যায়। বাধ্য হয়েই পাইলটকে জরুরি অবতরণ করাতে হয় হেলিকপ্টারটিকে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ জাক্কুর থেকে রওনা দেয় হেলিকপ্টারটি। কিন্তু মাঝ আকাশেই একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে সেটির। হ্যাল-এর বিমানবন্দর থেকে ৪০ কিলোমিটার দূরে কোলারের কাছে মুলবাগিলুতে এই ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ঈগলের সঙ্গে কপ্টারটির উইন্ডশিল্ডে ধাক্কা লাগে। আর তাতেই কপ্টারটির ডান দিকের উইন্ডশিল্ডের বিশাল অংশ ভেঙে চুরমার হয়ে যায়।

ঝুঁকি না নিয়েই পাইলট হ্যাল বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। তার পরই নামার অনুমতি দেওয়া হয়। এই ঘটনার ফলে বড়সড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন কংগ্রেস নেতা এবং তাঁর পাইলট দু’জনেই।

যদিও পরে বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠান সেরে আবার নির্বাচনী জনসভার উদ্দেশে রওনা হয়ে যান শিবকুমার। রাজ্য কংগ্রেস সূত্রে জানানো হয়েছে, শিবকুমার এবং হেলিকপ্টারে থাকা সমস্ত সওয়ারিই নিরাপদে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

DK Shivakumar Helicopter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE