Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rahul Gandhi

BJP Attacks Rahul: রাহুল গাঁধী নিজে মাদকাসক্ত, মাদক পাচার করেন! মন্তব্য কর্নাটকের বিজেপি সভাপতির

বিতর্কের সূত্রপাত কর্নাটক প্রদেশ কংগ্রেসের একটি টুইট ঘিরে। কন্নড় ভাষায় লেখা টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অশিক্ষিত বলে উল্লেখ করা হয়। যা নিয়ে বিতর্ক হয়।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১৮:২৯
Share: Save:

কংগ্রেস সাংসদ রাহুল গাঁধী সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়ালেন কর্নাটকের বিজেপি সভাপতি নলিনকুমার কাতিল। মঙ্গলবার রাহুলকে সরাসরি আক্রমণ করে নলিনকুমার বলেন, ‘‘রাহুল গাঁধী কে, তা নিয়ে আমার মুখ খোলাবেন না। রাহুল গাঁধী নিজে মাদকাসক্ত এবং মাদক পাচারের সঙ্গে যুক্ত। এটা সংবাদমাধ্যমেও বেরিয়েছে।’’

বিতর্কের সূত্রপাত কর্নাটক প্রদেশ কংগ্রেসের একটি টুইট ঘিরে। কন্নড় ভাষায় লেখা টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অশিক্ষিত বলে উল্লেখ করা হয়। যা নিয়ে বিতর্ক হয়। পরে কর্নাটক প্রদেশ কংগ্রেসের সভাপতি ডিকে শিবকুমার ঘোষণা করেন, মোদীকে নিয়ে বিতর্কিত টুইটটি সরিয়ে নিয়েছে কংগ্রেস।

রাহুলকে নিয়ে নলিনকুমার কাতিলের বিতর্কিত মন্তব্যের পর ফের টুইট করেন শিবকুমার। টুইটে লেখেন, আপত্তিকর ও অসংসদীয় শব্দ ব্যবহার করার জন্য বিজেপি-র ক্ষমা চাওয়া উচিত।

সব মিলিয়ে রাজনীতির বিষয় এড়িয়ে এখন ব্যক্তি আক্রমণে মেতে দক্ষিণের রাজ্য কর্নাটক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE