Advertisement
১৮ মে ২০২৪
Karnataka Car Accident

কর্নাটকে মালবাহী গাড়িকে ধাক্কা মারল কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি, আহত সাধ্বী নিরঞ্জনা ভর্তি হাসপাতালে

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের বিজয়পুরা-হুবলী জাতীয় সড়কের উপর দিয়ে মন্ত্রীর কনভয় যখন যাচ্ছিল, সে সময় একটি মালবাহী গাড়িকে ধাক্কা মারে নিরঞ্জনার গাড়ি।

Karnataka Union Minister Sadhvi Niranjana’s car meet with an accident in Vijaypura

গাড়ি দুর্ঘটনায় আহত হলেন কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জনা । ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১০:১০
Share: Save:

কর্নাটক সফরে গিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জনা। বৃহস্পতিবার সন্ধ্যায় সে রাজ্যের বিজয়পুরায় তাঁর গাড়ি একটি মালবাহী গাড়িকে ধাক্কা মারে। মন্ত্রীর গাড়ির সামনের অংশটি দুম়ড়ে মুচড়ে যায়। অল্পবিস্তর চোট পান মন্ত্রী এবং তাঁর গাড়ির চালক। তড়িঘড়ি তাঁদের স্থানীয় জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, কর্নাটকের জুমানালা গ্রামের কাছে বিজয়পুরা-হুবলী জাতীয় সড়কের উপর দিয়ে মন্ত্রীর কনভয় যখন যাচ্ছিল, সে সময় একটি মালবাহী গাড়িকে ধাক্কা মারে নিরঞ্জনার গাড়ি। ধাক্কার অভিঘাতে উল্টে যায় মালবাহী গাড়িটি। মন্ত্রীর গাড়ির সামনের অংশও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, মন্ত্রীর চোট গুরুতর নয়। মন্ত্রী দুর্ঘটনার কবলে পড়েছেন শুনে উদ্বিগ্ন হয়ে ওঠেন বিজেপি নেতারা। তাঁরা কর্নাটক পুলিশকে দ্রুত পদক্ষেপ করতে বলেন। এই ঘটনায় বেশ কিছু সময়ের জন্য ৫০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল স্তব্ধ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE